বিচারপতি সিনহার বাড়িতে অগ্নিসংযোগ মামলায় গ্রেফতার-৩

    0
    216

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বর,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি এস, কে, সিনহার (সুরেন্দ্র কুমার সিন্হা) গ্রামের বাড়িতে অগ্নিসংযোগ ও পুলিশ এসল্ট মালায় পুলিশ জামায়াত শিবিরের দুইজন ও জাতীয়তাবাদী ছাত্রদলের একজনকে আটক করে। বুহস্পতিবার ভোর রাতে আলীনগর ইউনিয়নের চিৎলিয়া গ্রাম থেকে দুই জামায়াত কর্মী ও বৃহস্পতিবার দুপুরে চিৎলিয়া গ্রাম থেকে ছাত্রদলের এক কর্মীকে আটক করা হয়।

    কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, বুধবার দিবাগত ভোর রাতে চিৎলিয়া গ্রাম থেকে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি এস, কে, সিনহার (সুরেন্দ্র কুমার সিন্হা) গ্রামের বাড়িতে অগ্নিসংযোগ ঘটনায় দায়েরৃত মামলায় জামায়াত সমর্থক সাবেক ছাত্রশিবির নেতা জাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ আহমদ (৩৫)-কে আটক করা হয়। এছাড়া পুলিশ এসল্ট মামলায় সফাত আলী সিনিয়র ফাযিল মাদ্রাসার ছাত্র ইসলামী ছাত্রশিবির কর্মী সুহেল আহমদ (২০) ও বৃহস্পতিবার দুপুরে একই গ্রাম থেকে ছাত্রদল নেতা ছালিক মিয়া (২১)কে  পুলিশ গ্রেফতার করে।

    কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) বদরুল হাসান বলেন, বিচারপতি এস, কে, সিনহার বাড়িতে অগ্নিসংযোগ ঘটনায় জামায়াত সমর্থক শিক্ষক মাসুদ আহমদ (৩৫)-কে আটক করা হয়। এছাড়া পুলিশ এসল্ট মামলায় ছাত্রশিবির কর্মী সুহেল আহমদ ও ছাত্রদল নেতা ছালিক মিয়াকে গ্রেফতার করা হয়।

    উল্লেখ্য, ১১ ডিসেম্বর বুধবার ভোরে আলীনগর ইউনিয়নের তিলকপুরে বিচারপতি এস, কে, সিনহার গ্রামের বাড়িতে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছিল। ১১ ডিসেম্বর সন্ধ্যায় এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা হলে তাৎক্ষনিকভাবে কমলগঞ্জ থানা পুলিশ জামায়াতে ইসলামীর ২ জন সহ মোট চার জনকে গ্রেফতার করেছিল। এ মামলায় এ পর্যন্ত মোট ৫জনকে আটক করা হয়।