এত উন্নয়ন অতীতে কোন দিন হয়নিঃএমপি ইসরাফিল

    0
    227

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬নভেম্বর,নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম বলেছেন বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অতিতে কোন দিন হয়নি। আমরা ক্ষমতায় আসার পর আত্রাই বান্দাইখাড়া রাস্তা পাকা করণ, বান্দাইখাড়া নদীর উপড় দৃশ্যমান সেতু নির্মানসহ এ এলাকার অভুতপূর্ব উন্নয়ন করা হয়েছে। তিনি আরও বলেন, এক সময় আত্রাই-রাণীনগর রক্তাক্ত জনপদ হিসেবে বিশ্বদরবারে ঘৃণা অর্জন করেছিল। মানুষ এই এলাকার নাম শুনলেই আতঙ্কিত হয়ে উঠত।

    এখন সেই জনপদ শান্তির জনপদে পরিণত হয়েছে। আর নেই রক্তের হোলি খেলা, জেএমবির তান্ডব এখন সর্বত্র উন্নয়নের জোয়ার বয়ে চলেছে। এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষতায় আনার জন্য সকলের প্রতি অহব্বান জানান। তিনি শনিবার বিকেলে আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

    ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ইউপি চেয়ারম্যান আক্কাস আলী, আফসার আলী, আব্দুল মান্নান মোল্লা, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, স্থানীয় আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ মাহবুবুল হক দুলু, আব্দুস শুকুর সরদার প্রমুখ।

    অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম। সম্মেলনে আমজাদ হোসেনকে সভাপতি ও আফজাল হোসেনকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।