একযোগে কাজ করার আহবান জানালেন নওগাঁর পুলিশ সুপার

    0
    263

    নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে সকলকে একযোগে কাজ করতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। সমাজ থেকে চিরতরে এ মাদককে দূর করতে না পারলে এদেশের তরুণ ও যুব সমাজ ধ্বংসের পথে পরিচালিত হবে। তাই মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে সকলকে একযোগে কাজ করতে হবে। মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ, জঙ্গীবাদ ও ইভটিজিং মুক্ত সমাজ গঠন করতে পারলে অচিরেই বাংলাদেশ একটি সুখী সমৃদ্ধিশালী দেশে পরিণত হবে।

    এখন থেকে সকলকে অপরাধ বিমুখ হতে হবে। শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। উন্নত সমাজ ও রাষ্ট্র গঠন করতে তাদেরকে ভুমিকা নিতে হবে। সমাজের অপরাধ দমনে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। সড়ককে নিরাপদ রাখতে সকল শ্রেণীর মানুষকে ট্রাফিন আইন মেনে চলতে হবে।
    বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা অডিটরিয়াম হল রুমে জনশৃঙ্খলা, জনসচেতনতা ও আইনশৃঙ্খলা রক্ষা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন নওগাঁর পুলিশ সুপার মো.ইকবাল হোসেন।
    আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হেসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: ছানাউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খাঁন, বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যক্ষ সোহেল রানা, আত্রাই প্রেসক্লাবের সভাপতি