একটি ভাঙ্গা ঘরের ছবি ও পুলিশ সুপার ফারুক আহমদ’র প্রচেষ্টা

    0
    515

    কমলগঞ্জ প্রতিনিধি:  ছবি কথা বলে এমন কথা শোনা যায়,কখনো কখনো তা বাস্তবে প্রতিফলিত ও হয়। যেমন আজকের এই ভাঙ্গা ঘরের ছবিটি নাড়া দিয়েছে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম এর হৃদয়ে। তিনি স্থানীয় সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভাঙ্গা ঘরের ছবিটি দেখে দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন স্থানীয় কমলগঞ্জ পুলিশ প্রশাসনকে। উনার নির্দেশে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন এবং কমলগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে তাৎক্ষণিক সাহায্যের হাত বাড়িয়ে দেন পুলিশ প্রশাসনের লোকজন।

    কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল অফিসার সিনিয়র এএসপি আশরাফুজ্জামান আশিকের সাথে বিষয়টি নিয়ে কথা হলে তিনি বলেন,তার ঘর তৈরি করে দেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হয়েছে এবং তাকে দুই বান টিন ও নগদ ৬ হাজার টাকার ব্যবস্হা করা হয়েছে ।ভবিষ্যতে তার জন্য সরকারি সুযোগ-সুবিধার মাধ্যমে ঘর তৈরীর ব্যবস্থা নেওয়া হবে, এমন চেষ্টা চলছে বলে তিনি জানান।

    তিনি আরো বলেন, যখনই সমস্যা তখনই সমাধান। পুলিশ সুপার মহোদয়ের প্রতি ধন্যবাদ জানাই । উনার মত আমরাও যদি এরকম সমস্যা সমাধানে নিজ নিজ অবস্থান থেকে প্রতিটি মানবিক কাজে একত্রিত হয়ে চেষ্টা করি আশা করি আমাদের সমাজকে আরো গতিশীল বিনির্মাণে খুব বেশি সময় লাগবে না। একাজে অংশগ্রহণকারী সকলকে তিনি অভিনন্দন জানান।
    উল্লেখ্য, কমলগন্জ পৌরসভার ২নং ওয়ার্ডের বড়গাছ গ্রামের ২ বিধবা নারীর বাড়ি এটি। স্থানীয় সূত্রে জানা যায় প্রায় ১১ বছর আগে তারা তার স্বামীকে হারিয়ে তিনটি বাচ্চা নিয়ে সেলাই মেশিনের মাধ্যমে সংসারের হাল ধরে রয়েছেন। ছবি সালাউদ্দিন শুভ।