উন্নত আধুনিক রাষ্ট্র গঠনে বর্তমান সরকার কাজ করছে

    0
    266

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪অক্টোবর,রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ  গড়ে তুলতে এবং উন্নত অাধুনিক রাষ্ট্র গঠনে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন আমরা কথায় নয় কাজে বিশ্বাসী, বর্তমান সরকারের আমলে জৈন্তার শিক্ষা, যোগাযোগ, কৃষি, স্বাস্থ্য ও বিদ্যুৎ ক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে তা অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে। জৈন্তার মানব সম্পদ উন্নয়নে ও বেকারত্ব দুর করতে খুব শীঘ্রই জৈন্তাপুর উপজেলায় ন্যাশনাল সার্ভিস কার্যক্রম শুরু হবে।

    এতে শিক্ষিত বেকার যুব, যুবাদের কর্মসংস্থান হবে। তিনি আরও বলেন একটি উন্নত আধুনিক রাষ্ট্র গঠন করতে হলে আগামীতে ও শেখ হাসিনার সরকার প্রয়োজন। সে লক্ষ্যে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি শুক্রবার সন্ধ্যা ৬টায় জৈন্তাপুর উপজেলা যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত জৈন্তাপুর ইউনিয়ন যুবলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

    স্থানীয় ৪নং বাংলাবাজারে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এবাদুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাহিনুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি কামাল আহমদ, উপজেলা অাওয়ামীলীগ নেতা ও জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর  ররহমান, আলহাজ্ব আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা আফতাব মিয়া, উপাধ্যক্ষ শাহেদ আহমদ, আব্দুল কাদির, মুক্তিযোদ্ধা মিরন মিয়া, ছয়ফুল আলম মতি, সিরাজুল ইসলাম, শরীফ আহমদ, কামরুজ্জামান চৌধুরী, জাকারিয়া মাহমুদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাসুদ আহমদ, নাছির আহমদ, নাসির উদ্দিন রাসেল, সুমন অাহমদ, নিক্সন রায়, মোতাহার হোসেন শিমুল, নির্মল দেবনাথ, জালাল উদ্দিন, শামীম আহমদ, বাদশা মিয়া, জুয়েল আহমদ ডালিম, কামরান আহমদ, লুৎফুর রহমান,  সুলতান মাহমুদ টিটন, জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আকবর আলী, নজির আহমদ, শফিক আহমদ, কৃষকলীগের যুগ্ম আহবায়ক শামীম আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ আহমদ, যুবলীগ নেতা রাহেল আহমদ, নজরুল ইসলাম, শামীম আহমদ, আমীন আহমদ, আব্দুল কাদির, সোহরাব হোসেন, শাহীন ফেরদৌস, ছাত্রলীগ নেতা শাহীন আহমদ, মির্জান আহমদ রুবেল, মাহবুবুর রহমান সবুজ, জাহিদুল ইসলাম জায়েদ প্রমুখ৷
    সভাশেষে যুবলীগের প্রাথমিক সদস্য ফরম বিতরণ করা হয়।