ঈ’দে মিলাদুন্নবী ﷺ উপলক্ষ্যে দেশবাসীকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

    0
    240

    নিজস্ব প্রতিনিধিঃ  পবিত্র ঈ’দে মিলাদুন্নবী ﷺ উপলক্ষ্যে দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জানিয়েছেন। তিনি বলেন  “বিশ্বনবী হযরত মুহাম্মদ ﷺ এর আগমন ও ওফাতের পবিত্র স্মৃতি বিজড়িত ১২ রবিউল আউয়াল উপলক্ষ্যে আমি বিশ্বের মুসলিম উম্মাহ্ ও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।” প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    পবিত্র ঈদে মিলাদুন্নবী ﷺ  উপলক্ষ্যে তিনি বলেন, “মহান আল্লাহ আমাদের প্রিয়নবী ﷺ কে এ পৃথিবীতে প্রেরণ করেছেন, ‘রাহমাতুল্লিল আ’লামিন’ তথা সারা জাহানের জন্য রহমত হিসেবে। পাপাচার, অত্যাচার, মিথ্যা, কুসংস্কার ও সংঘাতে জর্জরিত পৃথিবীতে তিনি মানবতার মুক্তিদাতা ও ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হয়েছিলেন। অন্ধকার যুগের অবসান ঘটিয়ে সত্যের আলো জ্বালিয়েছেন। তিনি বিশ্ব ভ্রাতৃত্ব প্রতিষ্ঠা, ন্যায় ও সমতাভিত্তিক সমাজ গঠন এবং মানব কল্যাণে নিজেকে নিয়োজিত করে বিশ্বে শান্তির সুবাতাস বইয়ে দিয়েছিলেন।”

    শেখ হাসিনা বলেন, “তাঁর দৃঢ় বিশ্বাস, মহানবী ﷺ এর সুমহান আদর্শ অনুসরণের মধ্যেই মুসলমানদের অফুরন্ত কল্যাণ, সফলতা ও শান্তি নিহিত রয়েছে। করোনা মহামারিসহ আজকের দ্বন্দ-সংঘাতময় বিশ্বে প্রিয় নবী ﷺ এর অনুপম শিক্ষার অনুসরণ ও ইবাদতের মাধ্যমেই বিশ্বে শান্তি, ন্যায় এবং কল্যাণ নিশ্চিত হতে পারে।”

    নবীজীর আদর্শের আলোয় আলোকিত হোক সকলের পথচলা, সাম্য ও সম্প্রীতিতে গড়ে উঠুক সুন্দর ও নিরাপদ পৃথিবী। আজকের এই পবিত্র দিনের উছিলায় আল্লাহ্ আমাদের সকলকে মাফ করে দিন।