ইলিয়াস আলীর ঢাকাস্থ বাসায় তল্লাশির আরোও নিন্দা

    0
    232

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩মেঃ   বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জননেতা এম. ইলিয়াস আলী’র ঢাকাস্থ বনানী সিলেট হাউজে ভোর রাতে ডিবি পুলিশ পরিচয়ে বেআইনী তল্লাশীর চেষ্টা এবং তার স্ত্রী বিএনপি চেয়ারপার্সন’র উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনাকে হয়রানি ও মানসিক নির্যাতনের তীব্র নিন্দা, প্রতিবাদ ও ঘৃণা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ময়নুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও ওসমানীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মতাহির আলী, জেলা বিএনপির ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক, ওসমানীনগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসটিএম ফখর উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক শাহ মোঃ এহিয়া।

    বুধবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন রাতের আঁধারে জননেতা এম. ইলিয়াস আলীর পরিবারকে হয়রানি ও মানসিক নির্যাতনের হীন উদ্দেশ্যে সরকারের মদদে ডিবি পুলিশ পরিচয়ে বাসভবন ঘেরাও করে রাখে। যা বেআইনী ও অন্যায়।

    পবিত্র রামাদ্বান মাসে এ ধরনের নেক্কারজনক ঘটনা অত্যন্ত নির্লজ্জনক। ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটলে বিএনপি সিলেট বাসীকে সঙ্গে নিয়ে এর সমুচিত জবাব দিতে প্রস্তুত রয়েছে। পাশাপাশি নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃর্শত মুক্তি ও জননেতা ইলিয়াস আলীকে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানান।

    অপর এক বিবৃতিতে নেতৃবৃন্দ ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়ন ছাত্রদলের  ছাত্রদল নেতা মাজহার উদ্দিন, শেখ দেলোয়ার হোসেন ও ইকবাল আহমদকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন।প্রেস বিজ্ঞপ্তি