ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়িতে জীবাণুনাশক ট্যানেল স্থাপন

    0
    228

    নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জ থেকে: ২২ জুন সোমবার দুপুরে টানেলটি উদ্বোধন করেন নবীগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম ।

    করোনাভাইরাসের সুরক্ষা সরঞ্জাম হিসেবে যুক্তরাজ্য যুবলীগের দপ্তর সম্পাদক ও ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আছাবুর রহমান জীবনের  অর্থায়নে  জীবানুনাশক এই ট্যানেলটি দেওয়া হয়েছে।

    ট্যানেল উদ্বোধনের শুরুতেই উপজেলা বাসীসহ দেশ বিদেশের জন্য করোনাভাইরাস থেকে মুক্তি পেতে মহান সৃষ্টিকর্তার কাছে হাত তুলে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছদ্দিন খাঁন।

    বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আজিজুর রহমান,হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর রহমান স্বপন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহী দেওয়ান চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গোল আহমেদ কাজল, এ সময় উপস্থিত ছিলেন,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালিক,দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন,রব্বানী ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন,  ,ইনাতগঞ্জ যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা,ইনাতগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল আজাদ সাহাজান, যুবলীগ নেতা জসিম শিকদার, সাফু আলম মেম্বার  জেলা ছাত্রলীগের সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক কাইফু আহমেদ, হবিগনজ ছাত্রলীগের নেতা ফয়ছল আহমেদ, ছাত্রলীগের আহবায়ক রুবেল আহমদ, যুগ্ন আহবায়ক জাহিদ,আহমেদ  মামুন, আহমেদ ,দুলাল আহমেদ, আব্দুল মমিন,এমরান হোসেন  পাপ্পু, দৈনিক ইনাতগঞ্জ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক একুশে সংবাদ উপজেলা প্রতিনিধি নাজমুল ইসলাম, উপজেলা অনলাইন প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক ও দৈনিক ইনাতগঞ্জ বার্তার  নির্বাহী সম্পাদক আলী জাবেদ মান্না।