ইউপি চেয়ারম্যানের উপর মামলা দায়েরে প্রতিবাদ সভা

    0
    192

    আমারসিলেট24ডটকম,২৯এপ্রিল,শাব্বির এলাহীঃ কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমেদ ভুইয়ার উপর দায়েরকৃত মামলাকে মিথ্যা ও হয়রানিমূলক আখ্যায়িত করে প্রতিবাদ সভা করে এলাকাবাসী। গত ২৮ এপ্রিল সোমবার বিকাল চারটায় আদমপুর বাজার উত্তর চৌমুহনায় ইউনিয়নবাসীর উদ্যোগে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

    আদমপুর ইউনিয়ন যুবলীগ সম্পাদক রঞ্জিত অধিকারীর পরিচালনায় ও তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক মো. সিদ্দেক আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সৈয়দ মখলিছুর রহমান, আদমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ভূঞা, কমলগঞ্জ পৌর যুবলীগ সভাপতি মো. জুয়েল আহমদ, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক নুরউদ্দিন আহমদ রেণু, আদমপুর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাইয়ুম বক্স প্রমুখ।

    বক্তারা জনৈক কুতুব আলী কর্তৃক আদমপুর ইউপি চেয়ারম্যানের উপর দায়েরকৃত মামলাকে মিথ্যা ও প্রহসনমূলক দাবী করে এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান। তারা আদমপুর ইউপি চেয়ারম্যানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ও এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে বাধা সৃষ্টি করার হীন চেষ্টায় মিথ্যা এবং হয়রানীমূলক মামলা দিতে কুতুব আলীকে জেলা সদরে বসবাসরত আদমপুরের সাইফুল ইসলাম ও তার সহযোগীরা প্ররোচিত করেছেন বলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবী জানান।