আহম্মদাবাদ ইউপিতে ভিজিডিও মাতৃত্বকালীন ভাতা কার্ড বিতরন

    0
    204

     আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৫অক্টোবর,এম এস জিলানী আখনজীঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সুন্দর পুর মসজিদ সংলগ্নে সকলের অংশ গ্রহনে ২০১৬-১৭ অর্থবছরের সকল প্রকার ভাতাভোগী ও প্রকল্প তালিকা আনার লক্ষ্যে ওয়ার্ড সভার মাধ্যমে ভিজিডি ১৮ টি কার্ড ও মাতৃত্বকালীন ৮ টি ভাতা কার্ড বিতরন করা হয়।

    এ উপলক্ষে সোমবার সকাল ১১ ঘটিকার সময় আহম্মদাবাদ ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু এর স ালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলজি এসপি ২ হবিগঞ্জের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর এবি এস মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আমুরোড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন, আমুরোড বাজার সভাপতি বীর-মুক্তিযোদ্ধা হাজী আব্দুর রহমান আজাদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা: মিজানুর রহমান, ইউনিয়ন সচিব শিউলি চৌধুরী, এডভোকেট ফজলুর রহমান খালেদ প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন সদস্য শফিকুর রহমান সাফু, ফরিদ মিয়া, মাখন গোস্বামী, সদস্যা গুলবাহার সহ এলাকার ঘন্যমান্য ব্যক্তিবর্গ।

    সর্বশেষে সকল প্রকার যাচাই বাচাই’র পর ভিজিডি ও মাতৃত্বকালীন ভাতা কার্ড  বিতরনী সভায় উপস্থিত সুবিধাভোগীদের মধ্য থেকে ১৮ জন দুঃস্থ মহিলা কে ভিজিডি কার্ড ও ৮ জন কে মাতৃত্বকালীন ভাতা কার্ড  প্রদান করা হয় ।