আল হারামাইন হাসপাতালের উদ্যোগে মেডিকেল ক্যাম্প

    0
    253

    শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আল হারামাইন হাসপাতালের উদ্যোগে সামাজিক দায়িত্ববোধ থেকে গরীব ও অসহায় মানুষদের জন্য দিনব্যাপী বিনামুল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
    বুধবার সকাল ১১ টায় শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটরিয়ামে বিনামুল্যের এ মেডিকেল ক্যাম্প  উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সাংসদ ও অনুমিত হিসাব সস্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আলহাজ্ব ড. মোঃ আব্দুস শহীদ।

    শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহযোগীতায় ও ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আল হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ এর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর  রহমান, পরিচালক (মেডিকেল সার্ভিসেস) ডাঃ এম ফয়েজ আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা. নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দছ ছালেক দুলাল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাখাওয়াৎ হোসেন, দি মৌলভীভাজার চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক আব্দুর রহিম রিপন।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী ।

    সিলেট আল হারামাইন হাসপাতালের রিজিওনাল অফিসার (মার্কেটিং) সুফিয়ান আহমদ জানান, সকাল ১১ টা থেকে দিনব্যাপী আল হারামাইন হাসপাতালের বিভিন্ন বিভাগের ২০ জন বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্ববধানে বিনামুল্যে এ চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং তা ছাড়াও বিনামুল্যে ঔষুধ প্রদান করা হয়।