আল-ইহসান সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ব্যাটারিচালিত রিক্সা প্রদান

0
467
আল-ইহসান সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ব্যাটারিচালিত রিক্সা প্রদান

আফজাল হোসেন রুমেল,বড়লেখা প্রতিনিধিঃ    বড়লেখা আল ইহসান সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে মৃত জড়াই মিয়ার পরিবারকে ব্যাটারিচালিত রিক্সা উপহার দেওয়া হয়। বিগত তিন বছর পূর্বে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুর্ঘটনায় মারা যান তিনি।  

তিনি বড়েলখা উপজেলার ১০নং দক্ষিনভাগ ইউনিয়নের পশ্চিম দক্ষিণভাগ গ্রামের জহুর উদ্দীন (জড়াই)। সে সময় ও তাদের অসহায় পরিবারের পাশে দাঁড়ায় কাতার আল ইহসান সমাজ কল্যাণ সংস্থা।তার ধারাবাহিকতায় আল ইহসান সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ২৮ ডিসেম্বর রোজ মঙ্গলবার জড়াই মিয়ার পরিবারকে উপহার হিসেবে একটি ব্যাটারিচালিত রিক্সা উপহার দেওয়া হয় হয়।

রিক্সা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং দক্ষিনভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজির উদ্দিন, বিশেষ অতিথি মাওঃ কাওছার আহমেদ ও আল ইহসান সংস্থার সহ-সভাপতি জমির উদ্দিন সাহেবের সভাপতিত্বতে রিক্সার চাবি তুলে দেওয়া হয় মৃত জহুর উদ্দীন(জড়াইর)পরিবারকে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আমিনুল হক,ইউপি সদস্য মুহিবুর রহমান কামাল,রিয়াজুন বেগম ইউপি সদস্য। মাছুম আজির আহমেদ,এবি সিদ্দিক দুলাল। আল ইহসান সমাজ কল্যাণ সংস্থার সদস্য  উপস্থিত ছিলেন,সাহেদুর রহমান লুলু,সাংঠনিক সম্পাদক,রায়হানুল হক সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক,রাজু আহমদ যুগ্ন সাধারণ সম্পাদক ,নাজিম আহমেদ,সহ সাংস্কৃতিক সম্পাদক,রিয়াজুল ইসলাম,সহ ধর্ম বিষয়ক সম্পাদক,সালমান আহমদ ও প্রমুখ।