আল্লামা খলিলুর রহমান পীর সাহেব বরুনার রোগমুক্তি কামনায় দোয়া

    0
    249

    মিনহাজ তানভীর: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার আল্লামা শায়েখ খলিলুর রহমান হামিদী পীর সাহেব বরুনার সুস্থতা কামনা করে আঞ্জুমানে হেফাজতে ইসলাম শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বাদ আসর রেলওয়ে স্টেশন জামে মসজিদে দোয়া মাহফিলে স্থানীয় মুসল্লিগণ উপস্থিত থেকে দোয়া অংশগ্রহণ করেন।
    জানা যায়, আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের বর্তমান আমীর আল্লামা শায়েখ খলিলুর রহমান হামিদী পীর সাহেব বরুনা আজ প্রায় ১০ দিন ধরে সিলেটের নর্থ ইস্ট হাসপাতালে বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন। তিনি বর্তমানে আইসিওতে রয়েছেন। তার বর্তমান বয়স প্রায় আশি বৎসর। তিনি শেখ লুৎফর রহমান হামিদী বর্ণভী (রা) ‘র বড় সাহেবজাদা।

    তাহার রোগমুক্তি কামনায় অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা এম এ রহীম নোমানী সাধারণ সম্পাদক আঞ্জুমানে হেফাজতে ইসলাম শ্রীমঙ্গল উপজেলা শাখা।
    এসময় উপস্থিত ছিলেন রেলওয়ে জামে মসজিদের ইমাম মাওলানা হিফজুর রহমান হেলালী, শ্রীমঙ্গল খেদমতে কোরআন পরিষদের সভাপতি হাফেজ আব্দুল্লাহ চৌধুরি জুমন, শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর (প্যানেল মেয়র-২) মীর এম এ সালাম, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আয়াত আলী ও মাওলানা হাদিস আল হাসানসহ অন্যান্য মুসল্লিবৃন্দ।
    মাহফিলে মহান আল্লাহর কাছে তার রোগমুক্তির জন্য কান্নাজড়িত কণ্ঠে মোনাজাত করেন নতুন বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা জামাল উদ্দিন। এসময়় আল্লামা শফি সাহেবের জন্য ও দোয়াাা করা হয়।

    উল্লেখ্য একই দিনে বাদ’জুমা শ্রীমঙ্গল শহরের সাগরদীঘির পাড় বাইতুস সালাম জামে মসজিদেও উনার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।