আল্লামা আবুল কাশেম নূরীর মক্কা শরিফ গমন

    0
    384

    আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশ এর চেয়ারম্যান পীরে তরিক্বত খলিফায়ে দরবারে আ’লা হযরত হযরতুলহাজ আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরী (মুজিআ) পবিত্র ওমরাহ্ পালনের উদ্দেশ্যে আজ ১২ মার্চ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম বিমানবন্দর হতে ফ্লাইট যোগে পবিত্র মক্কা ও মদিনা শরিফ যাচ্ছেন।

    এ উপলক্ষে মঙ্গলবার সকালে সংগঠনের অক্সিজেনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়েজন এবং সংগঠনের পক্ষ থেকে আল্লামা নূরী কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় আল্লামা নূরী গত ৯ মার্চ চট্টগ্রাম লালদিঘী ময়দানে যৌতুক ও মাদকবিরোধী মহাসমাবেশ এবং বাদে মাগরিব হতে তাফসীরুল কুরআন মাহফিল সফল করায় দেশবাসীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতেও সকল কার্যক্রমে সহযোগিতার আহবান জানান।

    মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ মুহাম্মদ নুরুল হক, দপ্তর সচিব মাওলানা আব্দুল কাদের রজভী, মুহাম্মদ আবুল হাসান, মুহাম্মদ জাহিদুল হাসান রুবায়েত, মুহাম্মদ ফরিদুল আলম, শায়ের মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী, এস.এম ইকবাল বাহার চৌধুরী, মিনহাজ উদ্দিন সিদ্দিকী, মুহাম্মদ সাফওয়ান নূরী, মুহাম্মদ রাশেদ, মুহাম্মদ শাকিল, মুহাম্মদ বরাত প্রমূখ। শেষে দেশ-জাতির সমৃদ্ধি, কল্যাণ এবং বিশ্বের নিপীড়িত মানুষের শান্তি কামনায় মুনাজাত করা হয়।