আ’লীগ মনোনীত রনধীর কুমার দেব’র মনোনয়নপত্র দাখিল

    0
    244

    নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগ মনোনীত প্রার্থী রনধীর কুমার দেব (বর্তমান চেয়ারম্যান) আজ সোমবার দুপুরে মনোনয়নপত্র দাখিল করেছেন।মনোনয়নপত্র দাখিলের সময় হবিগঞ্জ রোডস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সম্মুখস্থ সড়কে দলীয় নেতা কর্মীসহ শুভানুধ্যায়ী বিশাল উপস্থিতি চোখে পরে।

    পরে স্থানীয় নেতা কর্মিদের নিয়ে উপজেলা প্রশাসনের প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের হাতে মনোয়নপত্র তুলে দেন।এ সময় বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দদেরকে ও উপস্থিত থাকতে  দেখা  গেছে।

    প্রসঙ্গত দাবী করা হয়, মৌলভীবাজার জেলার ইতিহাসে সফল ও জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব । তিনি দীর্ঘদিন যাবত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

    রনধীর কুমার দেব শ্রীমঙ্গল উপজেলা পরিষদের দায়িত্ব নেওয়ার পর থেকে উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। উপজেলার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকার মুখ উজ্জ্বল করেছেন। তার সাথে দলের ভাবমূর্তির উন্নয়ন হয়েছে বলে দাবী তার সমর্থকদের।

    শ্রীমঙ্গল উপজেলার আলোকিত মুখ হিসেবে পরিচিত এ মানুষটি নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিতও হয়েছেন এবং পেয়েছেন অসংখ্য পুরস্কার। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠণের অন্যতম পৃষ্ঠপোষক সমাজসেবী হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি। ব্যক্তি জীবনে তিনি অত্যান্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয় ব্যাক্তি হয়ে উঠেছেন।

    শ্রীমঙ্গল বাসীর উন্নয়নে আসন্ন উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রনধীর কুমার দেব  নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করতে সবাইকে অনুরোধ জানিয়েছেন।


    মনোনয়নপত্র দাখিলের সময় হবিগঞ্জ রোডস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সম্মুখস্থ সড়কে দলীয় নেতা কর্মীসহ শুভানুধ্যায়ী বিশাল উপস্থিতি।