আ’লীগ নেতা মরহুম আব্দুস সামাদ আজাদের জন্মশতবার্ষিকী পালিত

0
420
আ'লীগ নেতা মরহুম আব্দুস সামাদ আজাদের জন্মশতবার্ষিকী পালিত

ডেস্ক নিউজঃ ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের জন্মশতবার্ষিকী পালিত হয়েছে। ঢাকা, সুনামগঞ্জ, জগন্নাথপুর ও শান্তিগঞ্জে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
শনিবার ১৫ জানুয়ারি ২০২২ ইং তারিখ সকালে মরহুমের কলাবাগানের বাসায় কুরআন খতম ও ১০ টায় রাজধানীর বনানীতে কবর জেয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করা হয়।
জগন্নাথপুরে আব্দুস সামাদ আজাদ স্মৃতি পরিষদের উদ্যোগে সকালে আবদুস সামাদ আজাদের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র’র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক লুৎফুর রহমান, মাস্টার সিরাজ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিদুল ইসলাম বকুল,সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা, যুবলীগ সভাপতি কামাল আহমদ, পৌর আওয়ামী লীগ নেতা ও জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. জাহির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবীব, পেীর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর প্রমুখ।


বিকেলে শান্তিগঞ্জের পাগলাবাজারে সাবেক ছাত্রলীগ নেতা বদরুল আলম টিপুর উদ্যোগে কেক কাটার আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম। উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবাব মিয়া, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক তোরান উদ্দিন, সাবেক মেম্বার মানিক মিয়া, সামাদ আজাদ স্মৃতি পরিষদের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, যুবলীগ নেতা সুদীপ দাস, শিব্বির আলম সানী। রাতে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুয়েব চেীধুরীর উদ্যোগে সুনামগঞ্জে কেক কাটা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নোমান বখত পলিন।