আ’লীগ নেতা এমএ মনিরের মৃত্যুতে অনলাইন প্রেসক্লাবের শোক

    0
    239

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩মে,নিজস্ব প্রতিনিধিঃ বিশিষ্ট রাজনীতিবিদ,শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ সভাপতি,৫নং কালাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম এ মনির  গতকাল ১২ মে ২০১৮ তারিখ রাত সোয়া এগারোটায় নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

    তাঁর মৃত্যুতে শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ যথাক্রমে সংগঠনের সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সহ- সভাপতি,মনসুর আহমদ সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ,প্রকাশনা সম্পাদক মকবুল হাসান ইমরান,আইটি সম্পাদক আবুল কালাম আজাদ,কার্যকরী সদস্য রোমান আহমদ চৌধুরী ও সভাপতি আনিছুল ইসলাম আশরাফী গভীরভাবে শোকাহত।

    অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের পক্ষে সভাপতি আনিছুল ইসলাম আশরাফী এক শোক বার্তায় মরহুমের পরিবার পরিজনের প্রতি সমবেদনা এবং তার বিদেহী  আত্মার মাগফেরাত কামনা করেছেন।

    এক শোক বার্তায় তিনি বলেন, এম এ মনির ছিলেন একজন সরল প্রকৃতির লোক। তার মৃত্যুতে শ্রীমঙ্গলের রাজনৈতিক অঙ্গনে এক মহাপ্লাবন হয়ে গেল,যা পূরণ হবার নয়।মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে তিনি ছিলেন দৃষ্টান্ত। তিনি ছিলেন দৃঢ় চেতা, নির্ভীক এবং কোন দিন কারো সাথে রাজনৈতিক বৈরিতা গড়ে তুলেনি।যে কোন দলের সাথে তার সম্পর্ক ছিল অমায়িক ও সাধারণ প্রকৃতির।আমরা তাঁর পরকালীন জীবনের শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

    উল্লেখ্য পারিবারিক সুত্রে জানা গেছে,আজ রোববার বাদ জোহর  কলেজ রোডস্থ শ্রীমঙ্গল থানা জামে মসজিদে প্রথম জানাজা তারপর দ্বিতীয় জানাজা বিকাল ৪টায় কালাপুর গ্রামে নিজ বাড়ীতে অনুষ্ঠিত হবে।পরে পারিবারিক কবরস্থানে তাকে চির সমাহিত করা হবে।