আ’লীগের সাংসদ শহীদুজ্জামান করোনাভাইরাসে আক্রান্ত

    0
    245

    নওগাঁ-২ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। গত ৮ মার্চ দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর এই প্রথম কোনো সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

    সংসদে সরকারদলীয় হুইপ আতিউর রহমান আতিক আজ (শুক্রবার) রাতে গণমাধ্যমকে জানিয়েছেন, “সংসদ সদস্য শহীদুজ্জামান সরকারের সঙ্গে আমার কথা হয়েছে। ওনার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে ওনার এখনও শারীরিক কোনো অসুবিধা নেই। ভালো আছেন। তাও নিজেকে আইসোলেশনে রেখেছেন তিনি। উনি সবার কাছে দোয়া চেয়েছেন।”

    নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, “উত্তরাঞ্চলের একজন মাননীয় সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় আমি উদ্বিগ্ন। দোয়া করি সৃষ্টিকর্তা তাকে যেন দ্রুত সুস্থ করেন। আমি তার জন্য সবার কাছে দোয়াপ্রার্থী।”

    ৬৫ বছর বয়সী সংসদ সদস্য শহীদুজ্জামান গত ২৮ এপ্রিল তার নির্বাচনি এলাকা থেকে ঢাকায় আসেন। সে রাতেই জ্বর ও গলা ব্যথায় আক্রান্ত হন তিনি। অসুস্থতা না কমলে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) তার নমুনা সংগ্রহ করা হয়। আজ (শুক্রবার) নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছেন। তাকে জানানো হয়েছে, তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি রয়েছে। বর্তমানে তিনি ঢাকায় তাঁর জন্য বরাদ্দ দেওয়া ন্যাম ভবনের ফ্ল্যাটে আছেন।

    তিনবারের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন। আগের সংসদে তিনি হুইপের দায়িত্ব পালন করেছেন।