আমিরাতে সাংবাদিক সমিতির আয়োজিত মিলাদুন্নবী 

    0
    250

    পরকালের নাজাতে ব্যক্তি জীবনের সর্বক্ষেত্রে রাসুল সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম এর আদর্শ অনুসরণ ও বাস্তবায়ন করাই হচ্ছে প্রকৃত মুমিন মুসলমানের কাজ । তারা আরো বলেন , রাসুল সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম এর জীবনাদর্শ প্রতিষ্ঠা করতে পারলেই সমাজে শান্তি ও সম্প্রীতি গড়ে তোলা সম্ভব । গত বৃহস্পতিবার রাতে শারজাহস্থ জাবাল তারেক রেস্টুরেন্ট হলরুমে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি ( প্রসাস )’র উদ্যোগে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা একথা বলেন ।

    প্রবাসী সাংবাদিক সমিতি ( প্রসাস )’র প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ নূরুল আবছার তৈয়বীর সভাপতিত্বে এবং একুশে টিভির আমিরাত প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদার ও আরটিভির আমিরাত প্রতিনিধি মাহাবুব হাসান হৃদয়ের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক আবদুস সবুর , দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ – সভাপতি আইয়ুব আলী বাবুল , বাংলাদেশ সমিতি শারজাহ’র সাবেক সভাপতি হাজী শরাফত আলী , প্রকৌশলী আবু নাসের , প্রকৌশলী আবু হেনা , বাংলাদেশ সমিতি শারজাহ’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা মাহমুদ , মাওলানা ফজলুল কবির চৌধুরী , সংগঠক আবুল কাশেম , প্রসাসের সাবেক সহ – সভাপতি নাসিমউদ্দিন আকাশ ।

    সাংবাদিক মোহাম্মদ গিয়াসউদ্দিন সিকদারের কোরআন তেলাওয়াত ও মোহাম্মদ আলী রেজার না’তে রাসুল সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম এবং প্রিয় নবীজির উপর কবি ওবাইদুল হকের কবিতা পাঠের মাধ্যমে সভায় আরো বক্তব্য রাখেন সাংবাদিক আবদুল মান্নান , মোহাম্মদ নূরুল্লাহ , ওবাইদুল হক , তাহের ভূঁইয়া , এস এম সৌরবউদ্দিন টুটুল , লেখক আবদুস সালাম , আক্কাস আলী , শাহিন আকতার চৌধুরী , মোহাম্মদ সিরাজউদদৌলাহ ও খালেদ হোসাইন রনিসহ আরো অনেকে । সভায় সাংবাদিক সৈয়দ খোরশেদ আলমের বড় ভাই আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ শাহ আলম ও নাসিমউদ্দিন ফোরকানের মাতা রোকেয়া বেগমের মৃত্যুতে এবং বিশ্ব মুসলিম উম্মাহর সুখ – শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয় ।