আমিরাতের সাবেক ধর্মমন্ত্রীর বাসভবনে আল্লামা নূরী

    0
    350

    “ইসলামে আনসারদের ত্যাগ ও খেদমত অবিস্মরণীয় হয়ে থাকবে:আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরী”

    সংযুক্ত আরব আমিরাতের সাবেক আইন, বিচার ও ধর্মমন্ত্রী মরহুম শায়খ মুহাম্মদ বিন হাসান বিন আহমদ আল খাযরাজী এর ছেলে আমিরাতে আমিরুল আনসার ড. শায়খ আহমদ বিন মুহাম্মদ বিন হাসান আল খাযরাজী (মু.জি.আ) এর আমন্ত্রণে আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশের (একাংশের) মহাসচিব ও আন্জুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পীরে তরিক্বত হযরতুলহাজ্ব আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরী (মু.জি.আ) তাঁর বাসভবনে যান এবং সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

    ২১ সেপ্টেম্বর বিকালে ড. শায়খ আহমদ খাযরাজী (মু.জি.আ) এর সাক্ষাতে গেলে তিনি আল্লামা নূরীকে আন্তরিক অভ্যর্থনা জানান। এ সময় আল্লামা নূরী (ম.জি.আ) প্রিয়নবী (দ.) এর অতুল খেদমত এবং ইসলামের প্রচার-প্রসারে আনসারী সাহাবা ও তাঁদের বংশধরদের বীরত্ব, ত্যাগ ও ভালোবাসার কথা অত্যন্ত শ্রদ্ধা ও ভক্তির সাথে স্মরণ করেন। এক পর্যায়ে আল্লামা নূরী আমিরাতে আমিরুল আনসার ড. শায়খ আহমদ আল খাযরাজী (মু.জি.আ)কে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান।

    তিনি বাংলাদেশে আহলে সুন্নাত ওয়াল জামাআত এর প্রচার-প্রসার, দ্বীনি শিক্ষা বিস্তার, যৌতুক ও মাদকবিরোধী আন্দোলনে আল্লামা নূরীর অবদানের কথা শুনে অত্যন্ত আনন্দবোধ করেন এবং ধন্যবাদ জানান। সেই সাথে সার্বিক সহযোগিতারও আশ্বাস দেন।