আমার প্রথম কাজ মন্ত্রণালয়কে দূর্ণীতিমুক্ত করাঃশাহাব উদ্দিন

    0
    205

    হাবিবুর রহমান খান,জুড়ী থেকেঃ  দেশে দূর্ণীতি বেড়ে গেলে সে দেশ কখনো উন্নত হতে পারেনা। আমার নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাদের ওপর বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্ব অর্পন করে দূর্ণীতিমুক্ত বাংলাদেশ গড়ার অভিপ্রায় ব্যক্ত করেন।
    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি বলেন, প্রথম কাজই হবে আমার মন্ত্রণালয়কে দূর্ণীতিমুক্ত করা।

    তাঁর এ অভিপ্রায়ে সাড়া দিয়ে আমরা সকলে অঙ্গিকারবদ্ধ হয়ে দূর্ণীতিকে চিরতরে বিদায় দিয়ে বিশ্বের উন্নত দেশের ন্যায়দেশ গড়তে চাই। এ দেশকে উন্নত করতে হলে সকল শ্রেণীর লোকদের আমাদের সহযোগীতা করতে হবে। গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তাদের বিভিন্ন দাবির প্রতি একাত্বতা প্রকাশ করে তিনি আরো বলেন, আপনারা আমাকে ৩০ ডিসেম্বর বিপুল ভোটে নির্বাচিত করায় মাননীয় প্রধান মন্ত্রী আমাকে উক্ত মন্ত্রণালয়ের দায়িত্ব অর্পন করে গৌরবাম্বিত করেছেন।

    এ গৌরব আমার একার নয়, আপনাদের সকলের। আমার এ দায়িত্বের অংশ হিসেবে হাকালুকি হাওর ও পাথারিয়া পাহাড়কে দৃষ্টি নন্দন করে গড়ে তুলতে চাই। যাতে করে হাওর ও পাহাড়

    প্রেমিকরা আনন্দ উপভোগ করতে পারে। জুড়ী উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরসহ পৌরসভায় উন্নিত করার ব্যাপারে কাজ করে যাবো। মন্ত্রী বলেন বড়লেখা ও জুড়ী উন্নয়নে সকল শ্রেণীর কর্মকর্তা ও কর্মচারীদের দূর্ণীতি ছাড়তে হবে। তবেই অত্রাঞ্চল উন্নয়ণ হবে। জুড়ী উপজেলার অসমাপ্ত কাজগুলো করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে তিনি আশ্বাস প্রদান করেন।

    গত বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) বিকেলে জুড়ী শিশু পার্কে জুড়ী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে গণ সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। জুড়ী উপজেলা আওয়ামীলীগ আহ্বায়ক বদরুল হোসেনের সভাপতিত্বে ও যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজুর উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গুলশান আরা চৌধুরী মিলি, বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর

    রায় চৌধুরী মনি, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা, ফুলতলা ইউপি ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান মাসুক আহমদ, পূর্ব জুড়ী ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন, পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, গোয়াল বাড়ি ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন।