আবাসিক শিশু ছাত্রদের বলৎকারের অভিযোগে তালীমুল প্রধান আটক

    0
    476

    বিশেষ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে ছয় শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে মোবারক হোসেন (২৮) নামে এক তালিমুল মাদ্রাসা পরিচালককে গ্রেপ্তার করা হয়েছে।মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের পশ্চিম কালিদাসেরবাগ গ্রাম থেকে পুলিশ তাকে আটক করে। সন্ধ্যায় ক্ষতিগ্রস্ত এক ছাত্রের মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মোবারকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

    এ ঘটনায় স্থানীয় প্রশাসন মুসলিমাবাদ তালীমুল কোরআন ইসলামী একাডেমী বন্ধ ঘোষণা করে ছাত্রদের বাড়ি পাঠিয়ে দেয়। গ্রেপ্তার মোবারক রায়পুর উপজেলার চর কাচিয়া গ্রামের শাহ আলমের ছেলে।

    অভিযোগ সূত্রে জানা যায়, শিক্ষক মোবারক হোসেন ৬ জন শিশু ছাত্রকে একাধিকবার বলৎকার করেছে। ঘটনা গুলো গোপন রাখতে তিনি ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে শপথ করান এবং তা মোবাইল ফোনে ভিডিও করে রাখেন। সম্প্রতি এক শিশুর পায়ুপথ দিয়ে রক্ত ঝরাকে কেন্দ্র করে ঘটনাটি জানাজানি হয়। এতে মঙ্গলবার বিকেলে মোবারককে আটকের পর মাদ্রাসার একটি কক্ষে অবরুদ্ধ করে স্থানীয় পুলিশে খবর দেয়।

    জানা গেছে, ২০১৮ সালে পশ্চিম কালিদাসেরবাগ এলাকায় মুসলিমাবাদ তালীমুল কোরআন ইসলামী একাডেমী চালু করেন মোবারক হোসেন। তিনি স্থানীয় মসজিদে ইমামতি করার পাশাপাশি এ মাদ্রাসাটি পরিচালনা করে আসছেন। এতে ৩০ জন ছাত্র আবাসিকে থেকে পড়ালেখা করে আসছিল।

    অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিমতানুর রহমান বলেন, একাধিক শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদ্রাসার পরিচালককে আটক করা হয়। পরে মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়েছে।