আত্রাইয়ে সামাজিক নিরাপত্তা বেষ্টনী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

    0
    200

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০১জুন,নাজমুল হক নাহিদ,আত্রাই প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ইউপি চেয়ারম্যান ও সচিব, পিআইসি মেম্বার ও ট্যাগ অফিসাদের জন্য সামাজিক নিরাপত্তা বেষ্টনী বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতি বার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এসএনএসপি প্রকল্প- ডিডিএম ও উপজেলা প্রশাসনের আয়োজনে কর্মশালায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান।
    উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোখলেছুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে মূল আলোচনা উপস্থাপন ও অংশ গ্রহনকারীদের বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করেন, ডিপিসি-ডিটিসিএল প্রধান প্রশিক্ষক জাফর আলী খান ।
    তিনি সামাজিক প্রকল্পের প্রকৃতি, প্রকল্প নির্বাচন প্রক্রিয়া, পরিবেশগত ও সামাজিক নিরাপত্তা, উপকারভোগি নির্বাচন ও তালিকাভুক্তির মানদন্ড, মজুরি পরিশোধ পদ্ধতি ও প্রাপ্যতা, মানবিক সহায়তা কর্মসূচি, অভিযোগ ও এসএনএসপি প্রকল্পসহ বিভিন্ন বিষয়ক নিয়ে আলোচনা করেন।
    শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মেহেদি হাসান। এসময় উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান একরামুল বারী রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।