আত্রাই বিএনপির আলমগীর কবিরের বিরুদ্ধে লিফলেট

    0
    239
    আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে রাতের আঁধারে জাতীয়তাবাদী  ত্যাগী, দেশ প্রেমি,  নির্যাতিত, নিপিড়ীত নেতা-কর্মী ও সমর্থকবৃন্দুর পক্ষ থেকে উপজেলার ভবাণীপুর বাজারে লিফলেট বিতরণ করা হয়েছে।
    গত বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাতে গোপনে বিতরণকৃত লিফলেটে উল্লেখ্য আলমগীর কবির বিএনপিকে রক্ষা করতে? না নিজের ব্যক্তিস্বার্থ  রক্ষা করতে দলে ফিরলেন?  আরো উল্লেখ্য আলমগীর কবির   এমপি ও মন্ত্রীর পদে ক্ষমতায় বহাল থাকা অবস্থায় আত্রাই উপজেলার রাজা, অরুন, লালু, সাত্তার চেয়ারম্যান, সেকেন্দার চেয়ারম্যান, ছাত্রদল নেতা সুবাস, যুবদল নেতা ভুট্টু, অ্যাডভোকেট আব্দুস সোবহান চৌধুরী,  মোঃ বেলাল, মুক্তিযোদ্ধা গিয়াস, জলিল, জব্বার,  সোহাগ, মজিবর রহমান,  সুশান্ত, সুফল, দিপঙ্কর, ঝিনার আফজাল,বাদশা, খেজুর আলী, সোহাগী বেগম, শেখ ফরিদ কালু, রাণীনগরের আমজাদ মাষ্টার,আফজাল চেয়ারম্যান,  নজরুল,সাখয়াত,মনসুর,ফয়জুল,গোলাম নবী, আব্দুল লতিফ,ছাত্রলীগ নেতা জিয়াসহ নৈদিঘীর আরো ৬জন, আনিছার মেম্বার, রহিম মেম্বারসহ প্রায় শতাধিক মানুষ সর্বহারা ও বাংলা ভাইয়ের নেতৃত্বাধীন জেএমবির হাতে নৃশংসভাবে প্রকাশ্যে ও বিনা বিচারে খুন হয়েছে এবং এসব হত্যার কারণে বিএনপি’র নেতাকর্মী গ্রেপ্তার, পুলিশি নির্যাতন ও হয়রানির কারনে ঘর বাড়ি ও এলাকা ছাড়া হয়েছে। লিফলেটে আরো উল্লেখ্য দেশবিরোধী,জাতিবিরোধী,লুটেরা, দুর্নীতিবাজ ও অন্যায়কারীকে বাদ দিয়ে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে যিনি মানুষের শান্তি, নিরাপত্তা দিতে পারেন,যিনি এই এলাকার জনগণকে ভ্রাতৃত্বের সম্পর্কে করে স্বাভাবিক ভাবে বসবাস করার পরিবেশ দিতে পারে তাকেই এবারের নির্বাচনে জয়যুক্ত করার আহ্বান জানানো হয়েছে।
    এ ব্যাপারে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন বলেন, রাতের আঁধারে লিফলেট বিতরণ করার কথা শুনেছি এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে।