আত্রাইয়ে এক মাস ধরে নিখোঁজ আছুরা বিবি

    0
    218

    আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে আছুরা বিবি (৪০) নামের এক মানসিক রোগী গত এক মাস ধরে নিখোঁজ রয়েছে। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিলেও তার কোন সন্ধান তারা পায়নিএ ব্যাপারে আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিখোঁজ আছুরা বিবি উপজেলার ইসলামগাঁথী গ্রামের মো: আকবর আলীর স্ত্রী। তার শ্যামবর্ণ গায়ের রং, মুখমন্ডল গোলাকার, উচ্চতা আনুমানিক ৫ ফুট।

    নিখোঁজ আছুরা বিবির ছেলে আশিক আলীর সাথে কথা বললে তিনি জানান, আমার মা গত ৩১ মে হারিয়ে যাওয়ার পর আমি গত ৬ জুন আত্রাই থানায় জিডি করেছি। যার নং-২০২। তিনি আরো জানান আমার মা দীর্ঘ দিন যাবৎ মানসিক রোগে ভুগছিলো। আমি মায়ের একটি বিষয় লক্ষ করেছে তিনি বেশির ভাগ সময় হাত মাথার উপড়ে উঠিয়ে রাখে আর একটু পর পর হাতটি ঝাকুনি দেয়। গর্ভধারিনী মা কে প্রায় এক মাস ধরে তাদের কাছে না পেয়ে ছেলে-মিয়ে ও আতœীয় স্বজন নাওয়া খাওয়া ছেড়ে দিয়ে পাগল প্রায়। যদি কোন সহৃদয় ব্যক্তি মহিলাটির খোঁজ বা সন্ধ্যান পেয়ে থাকেন তাহলে স্থানীয় থানায় অথবা ০১৭১০-৪৯১৩৪৮ নাম্বারে খোঁজ দেওয়ার আকুল আবেদন জানিয়েছে তার অভিভাবকরা।

    এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন জানান, নিখোঁজ আছুরা বিবির সন্ধানের জন্য দেশের বিভিন্ন থানায় ছবিসহ পরিচয় পাঠিয়ে দেওয়া হয়েছে এবং এ ব্যাপারে তদন্ত চলছে।