আত্রাইয়ে আবারও আগুনে পুড়লো ১টি দোকান

    0
    261

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১মার্চ,নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের রসুলপুর বটতলা বাজারে আগুনে পুড়ে গেছে ১টি দোকান। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ফলে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
    এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করে এলাকাবাসী রসুলপুর বটতলা বাজারে আগুনের শিখা দেখতে পেয়ে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
    এ সময়ের মধ্যে শ্রী: সবিত মহন্তের চা ষ্টল এর দোকানের সকল মালামাল পুড়ে যায়। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর।
    এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী শ্রী: সবিত মহন্ত জানান, প্রতিদিনের ন্যায় আমি দোকান বন্ধ করে বাড়িতে চলে যায় হঠাৎ রাত সাড়ে ১০টার দিকে আগুন লাগার খবর আমি জানতে পারি এবং নিমিশের মদ্ধ্যেই দোকানে রাখা টিভি, বক্সসহ অন্যান্য আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। তিনি আরো বলেন, সমিতি থেকে ঋণ নিয়ে ব্যবসা শুরু করেছিলাম। আগুনে আমার যে পরিমাণ ক্ষতি হয়েছে যা কাটিয়ে ওঠা অসম্ভব।
    আত্রাই উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন মাষ্টার নিতাই চন্দ্র বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চা ষ্টলের চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত হয়েছে।