আত্রাইয়ে আগুনে পুড়লো ৬টি দোকান

    0
    191

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭এপ্রিল,নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার ভোঁপাড়া  ইউনিয়নের কাশিয়াবাড়ি বাজারে আগুনে পুড়ে গেছে ৬টি দোকান। সোমবার  দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

    এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সোমবার  দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ করে এলাকাবাসী কাশিয়াবাড়ি বাজারে আগুনের শিখা দেখতে পেয়ে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

    এ সময়ের মধ্যে শ্রী নির্মল দাসের জয় সেলুন, আলাউদ্দিনের মুদির দোকান ও ১টি গোডাউন, মোস্তাফিজুর রহমানের দোকান, মনরঞ্জন প্রামানিকের মুড়ির গোডাউন , ইউনিয়ন আওয়ামীলীগ পাটি অফিসের আসবাবপত্র ও সকল দোকানের মালামাল পুড়ে যায়। এতে প্রায় সাত লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর।

    আত্রাই উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত  স্টেশন মাষ্টার নিতাই চন্দ্র বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।