আত্রাইয়ে চুলার ধোঁয়া কেন্দ্র করে সংঘর্ষে নিহত-১

0
233

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে চুলার সৃষ্ট ধোয়া ঘরে প্রবেশ সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশীর মারধরের আঘাতে আলমগীর খন্দকার (৪৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২২ নভেম্বর ২০২২) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বজ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলমগীর বজ্রপুর গ্রামের আলতাফ খন্দকারের ছেলে।

জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির সীমানায় চুলা ব্যবহার করার ফলে চুলার সৃষ্ঠ ধোয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আব্দুল জব্বারের ছেলে আকতারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষই মারামারিতে জড়িয়ে পড়েন। মারামরির এক পর্যায়ে আলমগীরের মাথার পেছনে গারের ওপরে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। অচেতন অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আত্রাই থানার ওসি (তদন্ত) মো. লুৎফর রহমান বলেন, “খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করি। ঘটনাস্থলে পুলিশি টহল জোরদার করা হয়েছে। একটি চুলার ধোয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় আলমগীর মারা যান। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।