আতঙ্ক শেষ না হতেই মৌসুমীর আপত্তিকর ভিডিও ফাঁস

    0
    337

    আমারসিলেট24ডটকম,২০ফেব্রুয়ারীঃ আতঙ্ক শেষ না হতেই এবার ফাঁস হয়ে গেছে জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমীর একটি সেক্সি ভিডিও। ১ মিনিট ১২ সেকেন্ডের ওই সেক্স ভিডিওটি নিয়ে ফিল্ম পাড়ায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে! ইতোমধ্যেই ভিডিওটি ফেসবুক ও ইউটিউবে প্রায় আড়াই লক্ষাধিক বার দেখা হয়ে গেছে। গত নভেম্বর মাসের ১০ তারিখে ইউটিউবে এ ভিডিওটি আপলোড করা হয়। বর্তমানে এ ভিডিওটি দেখেছেন দুই লাখ ২০ হাজারেরও বেশী অনলাইন দর্শক।
    ধারণা করা হচ্ছে দারুন যৌন উত্তেজক এ ভিডিওটি ‘সেক্স কাটপিস’ হিসেবে তৈরি করা হয়ে থাকতে পারে। তবে এটি আগে কখনো কোন ছবিতে প্রচার হয়েছে বলে কেউ নিশ্চিত করে বলতে পারে নি। অন্যদিকে মৌসুমির মতো একজন নামিদামি নায়িকা এভাবে সেক্সের দৃশ্যে ক্যামেরা বন্দি হওয়ায় অনেকে বিষয়টিকে স্বাভাবিক বলে মেনে নিতে পারছেন না।
    ভিডিওটি দেখার পর অনেকেই বিভিন্ন মিডিয়ায় মন্তব্য করেছেন, মৌসুমীর মতো নায়িকারাও টাকার জন্য ইজ্জত বিলাতে পারে এটা আমাদের জানা ছিল না। অর্থাৎ সব মিলিয়ে বর্তমানে ক্লিন ইমেইজ খ্যাত নায়িকা মৌসুমীর সেক্স ভিডিও নিয়ে এখন সর্বত্রই তোলপাড় চলছে।

    উল্লেক্ষ্য, কিছু দিন আগে বিভিন্ন সংবাদ মাধমে জনপ্রিয় চিত্র নায়িকাদের সেক্স ভিডি প্রকাশ নিয়ে জল্পনা কল্পনা ছিল। অভিজ্ঞরা ধারনা করেছিল যাদের সেক্স ভিডিও আছে তারা এখন আতঙ্কে রয়েছে। যে কোন সময় তা প্রকাশ হয়ে যেতে পারে।