আজ একডালা উচ্চ-বিদ্যালয়ে শিক্ষার্থীদের মিলন মেলা

    0
    236

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪সেপ্টেম্বর,এম এস জিলানী আখনজীঃবহু প্রতিক্ষা ও সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আজ সোমবার ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার একডালা গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান একডালা উচ্ছ বিদ্যালয়ে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠান।

    শত-শত প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী ও অতিথিদের কল কাকলীতে মুখরিত হচ্ছে একডালা স্কুল ক্যাম্পাস।এ যেন মহা মিলন মেলায় পরিনত হবে। পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে শুরু হবে অনুষ্ঠানটি। পরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত,বর্নাট্য র‌্যালী, স্মৃতিচারন, তাৎপর্যপূর্ণ রঙ্গিন স্মারকগ্রন্থ প্রকাশ, অনুষ্ঠানে বিষেশ আকর্ষণ হিসেবে থাকবে সঙ্গীতানুষ্ঠান। গান পরিবেশন করবেন সিলেট থেকে আগত শিল্পী মোহন ও তার দল এবং প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী ও স্থানীয় শিল্পীবৃন্দ। ইতিমধ্যে দেশ-বিদেশে অবস্থানরত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা এলাকায় এসে পৌছেছেন। ইতি’পূর্বে দেখাগেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মিডিয়াতে আই,ডি কার্ড বিতরনের সময় যেন একডালায় শিক্ষার্থীদের হাঠ বসেছিল। উচ্চপদস্থ সরকারী কর্মকর্তা,শিল্পপতি থেকে শুরু করে শিক্ষক, ব্যবসায়ীরা সহ বিভিন্ন পেশা শ্রেণীর শিক্ষার্থীরা উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে প্রানবন্ত করে তুলবেন।

    এদিকে আয়োজকদের মধ্যে থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: রমিজ উদ্দিন, একডালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: আ: রউফ, পুনর্মিলনী অনুষ্ঠান উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক রেজু আহমেদ, সহ সাধারণ সম্পাদকবৃন্দ, কার্যকরী কমিটির সকল সদস্য বৃন্দসহ নাম অজানা অনেকেই অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ।

    অনুষ্ঠানে শিক্ষার্থীদের সাথে মিলিত হচ্ছেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ আমন্ত্রিত অতিথিবৃন্দগন।