আগামীকাল এনডিএফএর সিলেট বিভাগীয় সমাবেশ

    0
    233

    আমারসিলেট 24ডটকম,৩০সেপ্টেম্বর:জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট-এনডিএফ দেশব্যাপী বিভাগীয় সমাবেশের অংশ হিসেবে আগামীকাল ১ অক্টোবর বিকাল ৪ টায় সিলেট কোর্ট পয়েন্টে সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এনডিএফ-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ডা. এম জাহাঙ্গীর হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এনডিএফ-এর কেন্দ্রীয় সহ-সভাপতি তোজাম্মেল হোসেন, বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শাহজাহান কবির, এনডিএফ-এর কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত।

    সিলেট বিভাগীয় সমাবেশকে সামনে রেখে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট মৌলভীবাজার জেলা কমিটির সর্বাত্মক প্রস্তুতি সম্পন্ন করা হয়। ইতিমধ্যে জেলা সম্ভাব্য সকল এলাকায় লিফলেটিং, পোস্টারি, গণচাঁদা উত্তোলন ও গণসংযোগ করা হয়। সমাবেশে অংশগ্রহণ করার জন্য জেলা শহরের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে সমবেত হয়ে বেলা ২ টার সময় বাস যোগে এবং কুলাউড়া উপজেলা শাখার নেতাকর্মীরা ট্রেন যোগে বিভাগীয় সমাবেশে অংশ গ্রহণ করবেন। কেন্দ্র ঘোষিত ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে ইতোমধ্যে চট্টগ্রাম ও খুলনায় বিভাগীয় সমাবেশ সফলভাবে সম্পন্ন হয়েছে ।

    সিলেট বিভাগীয় সমাবেশ সফল করার জন্য জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট মৌলভীবাজার জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুরুল মোহাইমীন ও সাধারণ সম্পাদক রজত বিশ্বাস এক যুক্ত বিবৃতিতে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানান এবং সমাবেশে অংশগ্রহণকারী নেতাকর্মীদের যথাসময়ে দলীয় কার্যালয়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন। প্রেস বিজ্ঞপ্তি