আক্কেলপুরে বাইক বিষ্ফোরণে দগ্ধ তেল ব্যবসায়ী জুয়েলের মৃত্যু!

0
261
আক্কেলপুরে বাইক বিষ্ফোরণে দগ্ধ তেল ব্যবসায়ী জুয়েলের মৃত্যু!
আক্কেলপুরে বাইক বিষ্ফোরণে দগ্ধ তেল ব্যবসায়ী জুয়েলের মৃত্যু!

নিশাত আনজুমান, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে বাইক বিষ্ফোরণে দগ্ধ হওয়া তেল ব্যবসায়ী (বোতলজাত পেট্রোল) জুয়েল রানার(৪০)  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বাইক বিষ্ফোরণের ঘটনাটি ২২জুন বুধবার পৌর এলাকার  প্রাণিসম্পদ মোড়ে ঘটে।

নিহত জুয়েল রানা উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের সালেহ্ আহমেদের ছেলে। তার দগ্ধ হওয়ার ঘটনাটি প্রণিসম্পদ মোড়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠনের সামনেই ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত প্রায় ৮ টায় বাইক চালক নয়ন মিয়া (২৩) তেল ব্যবসায়ী জুয়েলকে রাস্তা পারাপারের সময় বাইক দিয়ে ধাক্কা দেয়। এতে বাইকসহ চালক ও তেলের বোতলসহ জুয়েল রাস্তায় পড়ে যায় এবং বাইকে একটি শব্দ হয়ে আগুন লেগে যায়। এতে চালক ও ব্যবসায়ী দুজনেই দগ্ধ হয়। পরে স্থানীয়রা উদ্ধার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। পরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ২৫ জুন আনুমনিক রাত ৮ টায় জুয়েল রানা মৃত্যুবরণ করেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন,”এ ঘটনায় থানায় কোন অভিযোগ হয়নি। তবে খবর পেয়েছি দগ্ধ জুয়েল রানার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।“