আক্কেলপুরে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ

0
525
আক্কেলপুরে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে সাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ

নিশাত আনজুমান, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীদের মাঝে বাই সাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণের পাশাপাশি  উপজেলা শিশু পার্ক উদ্বোধন, ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ,পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্লোজ সার্কিট ক্যামেরা ও ডিজিটাল হাজিরা মেশিন উদ্বোধন ও ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নিয়ে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এস.এম.হাবিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাটের জেলা প্রশাসক শরীফুল ইসলাম ও বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আহাম্মদ ভুঞা।

রোববার ৭ নভেম্বর সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্তরে শিশু পার্ক উদ্বোধনের পরে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বিশেষ এলাকার উন্নয়ন সহায়তার কর্মসূচির আওতায় উপজেলার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠির ১০ জন শিক্ষার্থীর হাতে বাই-সাইকেল মাধ্যমিক পর্যায়ের ১৫ জন শিক্ষার্থীর হাতে ৬ হাজার ও প্রাথমিক পর্যায়ের ৩০ জনের মাঝে প্রত্যেককে ২হাজার৪’শ টকা বিতরণ করা হয়। বিতরণ শেষে ইউপি নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ,পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্লোজ সার্কিট ক্যামেরা ও ডিজিটাল হাজিরা মেশিন উদ্বোধন ও ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নিয়ে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, সহকারী কমিশনার ভূমি মৌসুমী হক, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান, জেলা নির্বাচন কর্তা, উপজেলা নির্বাচন কর্তা সুদীপ কুমার প্রমুখ।