অস্ট্রেলিয়া বিএনপির আলোচনা সভায় খালেদা জিয়ার মুক্তি দাবী

    0
    242

    জুমান হোসেনঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অস্ট্রেলিয়ার উদ্যোগে দলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা গত ১লা সেপ্টেম্বর ২০১৯ রবিবার সিডনির রকডেলের নিউ ষ্টার কাবাবে  অনুষ্ঠিত হয়।

    মোঃ মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফের সভাপতিত্বে এবং  হাবিব রহমান ও এএনএম মাসুম পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব মনিরুল হক জজ,প্রধান বক্তা জনাব দেলোয়ার হোসেন, বিশেষ অতিথী জনাব এনামুল হক ভুইয়া,লিয়াকত আলী সপন,লুৎফুর কবির,ডাঃ আব্দুল ওয়াহব আরো বক্তব্য রাখেন ফজলুল হক শফিক ,নাইম উদ্দিন আহমদ, আবুল হাছান,ইয়াসির আরাফাত সবুজ,মুয়াইমিন খান মিশু,আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

    বক্তব্যে তারা বলেন, চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতিটি দীর্ঘশ্বাসের হিসাব নেয়া হবে। শুধুমাত্র  রাজনৈতিক প্রতিহিংসার কারনে মিথ্যা মামলা দিয়ে অবৈধভাবে ক্ষমতা কুক্ষিত করার জন্য দেশমাতাকে জেল আটকিয়ে রাখা হয়েছে । তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদেরও সাবধান হয়ে যাওয়ার আহ্বান জানান।তারা বলেন আমরা  প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি  অথচ আমাদের চেয়ারপারসন আমাদের মাঝে উপস্থিত নেই, উনি জেলখানায়। বিষয়টি আমাদের জন্য একইসঙ্গে যন্ত্রণার, দুঃখ ও লজ্জার। ঐক্যবদ্ধ বিএনপি অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানান।

    অনুষ্ঠানে শুরুতে কোরআন তেলোয়াত করেন আবু সাঈদ খুদরী।

    আথিতিদের মধ্যে উপস্থিত ছিলেন কুদরত উল্যাহ লিটন নাসিম উদ্দিন আহম্মেদ,অ্যাডভোকেট মোবারক হোসেন, আব্দুল মতিন উজ্জাল, সেলিম লিয়াকত, কামরুল ইসলাম, জাসিম, মামুন বেলা,ইন্জিনিয়ার  মোঃকামরুল ইসলাম শামীম,মোঃখাইরুল কবির পিন্টু,জাকির হুসেন রাজু,জেবল হক জাবেদ,মোহাম্মদ জুমান হোসেন প্রমুখ।

    মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ডিনারের আয়োজনে শেষ হয় এই অনুষ্ঠান।অনুষ্ঠানে গান পরিবেশন করেন রাহাত সান্তনু এবং স্বপ্ন বেন্ডের মিঠু।