অস্ট্রেলিয়ায় বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভা অনুষ্ঠিত

    0
    230
    জুমান হোসাইনঃ অস্ট্রেলিয়া  বিএনপির আয়োজনে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি আন্দোলন জোরদারের পাশাপাশি আন্তর্জাতিক মহলেরও হস্তক্ষেপ কামনা করা হয়েছে। সিডনি নগরীর লাকাম্বায় ৮ সেপ্টেম্বর রাতে অস্ট্রেলিয়া বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে কেক কেটে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়।
    বিএনপি নেতা নাসির উল্লার সভাপতিত্বে এবং অস্ট্রেলিয়া বিএনপির নেতা ও মূলধারার রাজনীতিক রাশেদুল হকের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্যে রাখেন যুগ্ম আহবায়ক তাওহিদ আহমদ,এডঃ শিবলু গাজী ,ইলিয়াস কানচন শাহিন,খন্দকার নাফিস আহমদ, মির্ঝা তারেক বেগ, জয় আহমেদ,কবির আহমেদ,নজরুল ইসলাম নাফিস,রাছেল সিদ্দিকী, রাছেল আহমদ এবং মোঃ আহবাব হোসেন সুন্না। 
    রাশেদুল হক তার বক্তব্যে  বলেন, বর্তমান সরকরের অপশাসন আর দুঃশাসনের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আন্দোলন ছাড়া এ সরকারের পতন ঘটানো সম্ভব না। তিনি বিএনপির এই চরম সংকটে সকলকে নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, প্রবাস থেকেও জোরদার আন্দোলন গড়ে তুলতে হবে।
    সভাপতির তার বক্তব্যে বলেন, পদ-পদবীর তোয়াক্কা না করে আমরা বিএনপির এই চরম সংকটে মাঠে রয়েছি। চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে। জিয়া পরিবারের জন্য প্রয়োজনে রক্ত দিতেও প্রস্তুত রয়েছি।