অসহায় পিতার আর্তি-আমি আর পারছিনা আপনারা এগিয়ে আসুন

    0
    489

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১০আগস্টঃ  শ্রীমঙ্গল মুসলিমবাগ আ/এ, স্থায়ী বাসিন্দা নির্মাণ শ্রমিক মোঃ কবির মিয়ার মেয়ে, শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী মোছাঃ আয়েশা আক্তার (১৬) বিগত দেড় বৎসর যাবত ‘হাইড্রোফালাস শান্ট’ নামক মস্তিষ্কের জটিল রোগে আক্রান্ত হয়ে পুরো শয্যাশায়ী। তার পঞ্চাশোর্ধ পিতা শ্রমিকের কাজ করেন এবং চিকিৎসার ১ম পর্যায়ে ২০১৬ সালে আমার সিলেটসহ বিভিন্ন পত্রিকায় প্রকাশের পরে দ্বারে দ্বারে ঘুরে কিছু সাহায্যকারীদের উছিলায় প্রায় লক্ষাধিক টাকা সংগ্রহ করে এ পর্যন্ত চিকিৎসার খরচ নির্বাহ করেছেন।

    বিগত দেড় বছর ধরে সিলেট এম এ জি ওসমানী হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা করিয়ে তিনি আজ সর্বশান্ত। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরোলজী বিভাগের প্রধান জানিয়েছেন, তাকে বাঁচাতে হলে মস্তিস্কের আরো একটি জটিল অপারেশন ও দীর্ঘস্থায়ী চিকিৎসা প্রয়োজন।

    এক্ষেত্রে প্রায় ৪  থেকে ৫ লক্ষ টাকা জরুরী ভিত্তিতে প্রয়োজন। বর্তমানে সহায় সম্পদহীন, নিঃস্ব পিতার পক্ষে কন্যার অত্যাবশ্যকীয় চিকিৎসা ব্যয় চালানো পুরোপুরিভাবে অসম্ভব হয়ে পড়েছে। মেধাবী ষোড়সী কন্যাকে বাঁচাতে তিনি রাষ্ট্রপ্রধান জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও সমাজের বিত্তশালীসহ সর্বস্তরের জনগনের নিকট আর্থিক সাহায্যের আবেদন করছেন। সাহায্য পাঠানোর ঠিকানা মোঃ কবির হোসেন, সঞ্চয়ী হিসাব নং – এফ ৫৬, ইসলামী ব্যাংক লিমিটেড, শ্রীমঙ্গল শাখা, যোগাযোগ ও বিকাশ হিসাব নং – ০১৭৫৫ ১৩৫৩৭৫।

    এছাড়া, অসহায় পিতা ষোড়সী ও মেধাবী কন্যাকে বাঁচাতে দেশবাসির দোয়া ও সমর্থন কামনা করছেন।