অশেস্কা কর্তৃক “রমজান আহার বিতরণ ২০১৯” সম্পন্ন

    0
    612
    অশেস্কা নামের একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন কর্তৃক গতকাল ২০ মে রোজ সোমবার পবিত্র রমজান উপলক্ষে অশেস্কার এ বছরের তৃতীয় কার্যক্রম হিসেবে “রমজান আহার বিতরণ ২০১৯” সম্পন্ন করেছে।
    জানা যায়,অশেস্কা-একটি সামাজিক,  মানবিক, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সংস্থা। যা সম্পূর্ণ অলাভজনক ও অরাজনৈতিক সংস্থা। উক্ত সংস্হাটি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বিভিন্ন সমাজকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে।এরই প্রেক্ষিতে গত ২০ মে রোজ সোমবার উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের ভৈরবগঞ্জ বাজার এলাকায় পবিত্র রমজান মাস উপলক্ষে গরিব ও অসহায়দের মাঝে ইফতারের কাঁচামাল সামগ্রী বিতরণ করেন।
    অশেস্কার পরিচালকদের থেকে জানা গেছে উক্ত কার্যক্রমে অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামের সম্মিলিত মোট ৬০ জন অসহায় ও বৃদ্ধদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। যেখানে উপস্থিত ছিলেন অশেস্কার সভাপতি, সচিব এবং অন্যান্য সদস্যবৃন্দ, যাদের নেতৃত্বে অশেস্কা সফলভাবে কার্যক্রমটি পরিচালনা করে ।
    উক্ত অনুষ্টানের ভূয়সী প্রশংসা করেন অশেস্কার উদ্যোক্তা জনাব নূর উদ্দিন।তিনি বলেন,অশেস্কা শুধু একটি নাম নয় বরং সমাজের অসহায়দের আস্হার প্রতীক।অশেস্কাও বছরের বিভিন্ন সময় বিভিন্ন ছোট-বড় কল্যাণমূলক কার্যক্রমের দ্বারা এই অসহায়দের পাশে থাকার চেষ্টা করে বলে আমি অত্যান্ত খুশি।