অল ইউরোপীয়ান বাংলা প্রেসক্লাবের সহসভাপতি অভিনন্দিত

    0
    218
    হোসাইন ইকবাল স্পেন থেকেঃ লন্ডন প্রবাসী অল ইউরোপীয়ান বাংলা প্রেসক্লাবের সহসভাপতি জাহিদুল আলম মাসুদ স্পেনের মাদ্রিদে এসে পৌঁছালে তাঁকে অভিনন্দিত করেছেন বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেন। উল্লেখ্য মাসুদ বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের মনোনয়নে অল ইউরোপীয়ান বাংলা প্রেসক্লাবের সহসভাপতি নির্বাচিত হন। ইতোপূর্বে তিনি বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করেছেন।
    মাদ্রিদের বাংলাটাউনের হল রুমে আয়োজিত এক চা-চক্র ও অভিনন্দনজ্ঞাপক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সাধারন সম্পাদক বকুল খাঁন, এন টি ভি ইউরোপের স্পেন ব্যুরো প্রধান সাংবাদিক সেলিম আলমের সভাপতিত্বে বিশিষ্ট লেখক কলামিষ্ট ফখরুদ্দীন রাজির সঞ্চালনায় আয়োজিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমিউনিটি ব্যক্তিত্ব ও আমানাহ মানিট্রান্সফারের সত্বাধিকারী মাসুদ রানা, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব নাজু আহমেদ, বাংলাদেশ এসোসিয়েশনের নির্বাচিত কোষাধ্যক্ষ আবুল হাশেম মেম্বার, এন টি ভি ইউরোপের স্পেন প্রতিনিধি হোসাইন মোহাম্মদ ইকবাল, আলোককুঞ্জ সামাজিক সংগঠনের পরিচালক হানিফ মিয়াজী, সোহেল রানা, জসীম উদ্দিন প্রমুখ।
    এসময় জাহিদুল আলম মাসুদ, তাঁর সম্মানে আয়োজিত এই অনুষ্ঠানের আয়োজক ও উপস্হিত সংবাদ ঘনিষ্ঠজনদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বক্তারা এসময় জাহিদুল আলম মাসুদের সাথে তাঁদের নানান স্মৃতিময় অতীতের কথা স্মরন করেন।
    প্রধান অতিথি আয়েবাপিসি সাধারন সম্পাদক বকুল খান ও সাংবাদিক সেলিম আলমের নেতৃত্বে মাদ্রিদের সংবাদপত্র কর্মীগন কর্তৃক জাহিদুল আলম মাসুদকে এসময় ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয়।