অভিনেতা রিয়াজ আহমেদ এখন বিপদমুক্ত

    0
    426

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০অক্টোবরঃ বাংলা চলচ্চিত্রে এক সময়ের শীর্ষ স্থানীয় অভিনেতা রিয়াজ আহমেদ হঠাৎ অসুস্থ্য হয়ে এপলো হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তিনি বর্তমানে বিপদমুক্ত। প্রথমে স্ট্রোক করার কথা বলা হলেও আসলে হার্ট এটাক করেছিল তার। গতকাল উত্তরায় হুমায়ুন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং চলাকালীন রাত ৮টার পরপরই তার হার্ট এটাক করে। পরীক্ষা-নিরীক্ষার পর ডাক্তার জানান, তার হার্টে ৩টি ব্লক রয়েছে। এর আগেই একটিতে ১০০ শতাংশ ব্লক ছিল এবং এতে রিং পরানো হয়েছে। বাকী দুটির একটি ৮০ ও অন্যটি ৭০ শতাংশ ব্লক রয়েছে। কিছুদিন পর সে দুটোতেও রিং পরানোর কথা ছিলো। এদিকে রিয়াজের এ আকস্মিক অসুস্থতার খবর নিতে এপোলো হাসপাতালে ছুটে এসেছিলেন শিল্পী, সাংবাদিক অনেকেই।
    সহশিল্পীরা জানান, উত্তরার একটি শুটিং বাড়িতে কৃঞ্চপক্ষ সিনেমার শুটিংয়ে মেকআপ-রুমে রিয়াজকে শুয়ে থাকা অবস্থায় ঘামতে দেখে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন সহশিল্পী বন্ধু ফেরদৌস ও ছবির ইউনিটের কর্মরত লোকেরা। আপাতত চিকিৎসকরা ৪৮ ঘণ্টা দর্শনার্থী নিষিদ্ধ করে রেখেছেন।

    সংবাদে বলা হয়েছে, রবিবার সারারাত শুটিং করেছিলেন রিয়াজ। তার পরের দিন গতকাল সোমবার সকালে হেলিকপ্টারে খুলনায় গিয়েছিলেন, বিকালে ফিরে এসে সন্ধ্যায় ফের শুটিং শুরু করেন তিনি।