অবশেষে শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় আরেকজনের মৃত্যু

    0
    229

    এ নিয়ে আহতদের দু’জনই মারা গেলো, ঘাতক গাড়িসহ চালক থানায় আটক।

    মিনহাজ তানভীর: অবশেষে আহত সেলিম ও আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় মারা গেলেন, নিহত সেলিমের বাড়ি শ্রীমঙ্গল শহরের কালীঘাট রোডস্থ মুসলিমবাগ আবাসিক এলাকায় তার বাবার নাম আমির হোসেন। এরই মধ্যে ঘণ্টা দুয়েক আগেই জালাল উদ্দিন নামে একজনের মৃত্যু হয়েছে বলে তার একটি ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। ওই সূত্র জানায় সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পর প্রথমে কর্তব্যরত ডাক্তার জালাল উদ্দিনকে  মৃত ঘোষণা করেন।

    জানা গেছে, শ্রীমঙ্গলগামী একটি মোটর সাইকেলকে আজ শুক্রবার বিকাল পৌনে চারটার দিকে বিপরীতমুখী বেপরোয়া দ্রুত গতির প্রাইভেটকার ধাক্কা দিলে মোটরসাইকেলের চালকসহ সাথে থাকা অপর একজন ছিটকে পরে গুরুতর আহত হয়। এদের একজনের রক্তক্ষরণ হয় এবং অপরজনের হাত পা ভেঙ্গে মুচড়ে যায় বলে প্রাথমিক সংবাদে জানা গেছে।

    স্থানীয়দের সূত্রে জানা গেছে মোটরসাইকেল আরোহী দুইজন কালাপুর গ্যাস ফিল্ড এর বহু জাতিক কোম্পানি শেভরনে এর সহযোগী সংস্থা সিকিউরেক্স কোম্পানির সিকিউরিটি হিসেবে কাজ করে আসছিল,এদের একজনের নাম সেলিম (৩৬) পিতা আমির হোসেন, বাসা কালীঘাট রোডস্থ মুসলিমবাগ এলাকায় এবং অপরজনের নাম জালাল উদ্দিন (৩৭) পিতা অজ্ঞাত, তার গ্রামের বাড়ি সিলেটের হরিপুরে। তিনি সিকিউরেক্স নামে একটি সিকিউরিটি সংস্থার সুপারভাইজার ছিলেন মিশন রোড এলাকায় বসবাস করেতেন। আরও জানা গেছে কালাপুর গ্যাস ফিল্ড থেকে দিনের প্রথম শিফটের কাজ শেষে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন ওরা দু’ই জন।

    আহত দুই জনকে প্রথমে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সাহায্যে পুলিশের উপস্থিতিতে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সিলেটে প্রেরণ করা হয়। পুলিশের একটি সূত্রে জানা গেছে মোটরসাইকেলে ধাক্কা প্রদানকারী প্রাইভেটকার চালক নেশাগ্রস্ত ছিলেন এবং তার গাড়ি থেকে মাদক উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। ঘাতক চালক বর্তমানে থানা হাজতে রয়েছে ।

    অপর দিকে সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালিক বলেন,আমরা গাড়ীসহ এর চালককে আটক করেছি এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।