অপপ্রচার করায় তামাবিল ব্যবসায়ী সমিতির নিন্দা

    0
    214
    জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেট তামাবিল চুনা পাথর ,পাথর ও কয়লা আমদানীকারক সমিতির সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জালাল উদ্দিন আহমদের সাথে সিলেট কয়লা আমদানী কারক গ্রুপের দুই সদস্য কর্তৃক অসৌজন্যমুলক আচরণ এবং মিথ্যা অপবাদ দিয়ে বিভিন্ন অপপ্রচার করার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানী কারক সমিতির নেতৃবৃন্দ।
    ২৫ ডিসেম্বর বুধবার বিকাল ৪টায় তামাবিল স্থল বন্দর এলাকায় তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানী কারক সমিতির নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যবসায়ী বৃন্দ এক বৈঠক এ ঘটনার প্রতিবাদ জানান। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আলহাজ্ব জালাল উদ্দিন আহমদ সিলেট এবং তামাবিল স্থল বন্দর এলাকার একজন বিশিষ্ট ব্যবসায়ী। ব্যাবসায়িক মহলে তার অনেক সুনাম রয়েছে। তিনি সমাজের একজন সম্মানিত ব্যাক্তি। আলহাজ্ব জালাল উদ্দিন আহমদকে ব্যাবসায়িক মহলে হেয় প্রতিপন্ন করতে সিলেট কয়লা আমদানী কারক গ্রুপের দুই ব্যাবসায়ী ফয়েজ আহমদ মোল্লা ও জাহাঙ্গীর আলম বিভিন্ন মহলে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। এই মিথ্যা অপপ্রচার ঘটনায় তামাবিল ব্যাবসায়ী নেতৃবৃন্দদ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
    এতে সভাপতিত্ব করেন তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক সমিতির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মিন্টু।  বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন সেদু, অর্থ সম্পাদক আব্দুল আহাদ, সদস্য ফখরুল ইসলাম, রহিম উদ্দিন খাঁ ও জাকির হোসেন সহ সমিতির নেতৃবৃন্দ এবং তামাবিল স্থলবন্দর এলাকার ব্যাবসায়ীবৃন্দ।