অনলাইন গণমাধ্যম ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে কাজ করছে

    0
    192

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০ডিসেম্বরঃ সিলেট অনলাইন প্রেসক্লাব এর উদ্যেগে যুক্তরাজ্যে প্রবাসী চ্যানেল আই কেমবীজ প্রতিনিধি সাংবাদিক আলতাফ হোসেন ও  যুক্তরাজ্যে প্রবাসী যুব সংগঠক শরীফ সুমন এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্্যয় সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি  মুহিত চৌধুরীর সভাপতিত্বে কোষাধক্ষ্য মেহেদী কাবুলর সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

    প্রধান অতিথির বক্তব্য . ডা. আরমান আহমদ শিপলু বলেছেন অনলাইন গণমাধ্যম ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে কাজ করে যাচ্ছে যে জাতির অতীতে মুক্তিযুদ্ধ আছে, সে জাতির ভবিষ্যৎ উজ্জ্বল। তিনি বলেন, মুক্তিযুদ্ধ বাঙালি চেতনার হিরন্ময় স্মারক।

    আজকের প্রজন্মকে স্বাধীনতার সেই চেতনার দ্যুতিতে উদ্ভাসিত হয়ে স্ব স্ব ক্ষেত্রে কাজ করে যেতে হবে। তিনি তরুণদের উদ্দেশ্যে বলেন, মুক্তিযুদ্ধ একাত্তরের ১৬ ডিসেম্বর শেষ হলেও এর স্বপ্ন বাস্তবায়নের যুদ্ধ এখনও শেষ হয়নি।

    নবীন  প্রজন্মকে অনলাইন গণমাধ্যমের মাধ্যমে মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়নের সংগ্রামে যোদ্ধা হওয়ার আহ্বান জানান। তিনি আরো বলেন সভ্যতার ক্রমবিকাশ আর তথ্যপ্রযক্তির এই যুগে এগিয়ে যাবে আমাদের দেশ, তার সাথে তরুন প্রজন্ম এবার পথ হারাবে না আমাদের বাংলাদেশ।

    মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি গোলজার আহমদ হেলাল, সদস্য তাওহীদুল ইসলাম, রুহুল আমীন নগর, আফরোজ খান, নির্বাহী সদস্য আব্দুল মুহিত দিদার, সদস্য মবরুর আহমদ সাজু ও উদয় জুয়েল।

    এছাড়াও বক্তব্য রাখেন, লমুনিাস এর সভাপতি খায়রুল ইসলাম জুবেল, আশরাফু হক, শাহ আলম শিমুল, জয় ভট্রাচার্য, হাবিবুর রহমান, শাহদাত আহমদ, দিপংন্কর তালুকদার, এস আই সাগর, মোঃ আব্দুর নুর, শাহিনুর রহমার শাহিন, সাংবাদিক এম এ ওয়াহিদ চৌধুরী প্রমুখ।