অতিরিক্ত মাদক সেবনে জুড়ীতে ১ জনের মৃত্যু

    0
    223

    হাবিবুর রহমান খান,জুড়ীঃ মৌলভীবাজার জেলার জুড়ীতে অতিরিক্ত মাদক সেবনে এক যুবকের মৃত্যু হয়েছে।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় :ঘটনাটি গত শনিবার (৫ জানুয়ারি) রাতে ঘটেছে। জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের কোনাগাওঁ গ্রামের মৃত বশির মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী জাহিদ মিয়া (৪০) ওইদিন সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটে ফুলতলা বাজারে তার বাসায় অতিরিক্ত মাদক সেবন করা কালীন সময়ে পুলিশ হানা দেয়। এসময় তার কাছ থেকে ৪ বোতল ফেন্সিডিল, ৩ বোতল ভারতীয় মদ, ৫ পিছ ইয়াবা ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে। তখন অতিরিক্ত মাদক সেবনের ফলে জাহিদ ঘটনাস্থলে অসুস্থ্য হয়ে পড়লে পুলিশ তাকে সাথে সাথেই তার আত্নীয়স্বজনসহ প্রাইভেট সিএনজি যোগে চিকিৎসার জন্য কুলাউড়া হাসপাতালে পাঠায়। কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে রাত ৯ টা ২০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে জাহিদ মিয়া মারা যায়।
    কুলাউড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূরুল হক বলেন, জাহিদ মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। ফুলতলা ইউনিয়নের কোনাগাওঁ গ্রামের মেম্বার মারুফ আহমদ বলেন, আমাদের জানা মতে জাহিদ একজন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী ছিলেন। জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গির হোসেন সরদার বলেন, ওইদিন সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ জাহিদের বাসায় অভিযান চালায়। এসময় মাদকদ্রব্য ও সরঞ্জামাদীসহ জাহিদকে আটক করলে সে অসুস্থ্যতাবোধ করে।

    তখন সাথে সাথে তার আত্নীয়স্বজনসহ প্রাইভেট সিএনজি যোগে কুলাউড়া হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত ডাক্তার আরএমও জাকির হোসেন তাকে মৃত ঘোষনা করেন। তাৎক্ষণিকভাবে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের উপস্থিতিতে তার সুরতহাল রিপোর্ট তৈরী করে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়। এ ব্যপারে জুড়ী থানায় একটি ইউডি মামলা নং- ১, তাং- ৫/১/২০১৯ নেয়া হয়েছে।