Monday 26th of October 2020 09:35:59 AM
Sunday 7th of February 2016 08:31:32 PM

‌শার্শায় পিকআপ ভর্তী ফেন্সিডিলসহ ২ জন আটক

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
‌শার্শায় পিকআপ ভর্তী ফেন্সিডিলসহ ২ জন আটক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭ফেব্রুয়ারী,বেনাপোল প্রতিনিধি : শার্শার পল্লী থেকে র‌্যাব ৬-এর সদস্যরা পিকআপভর্তী ফেনসিডিলসহ দুই জনকে আটক করেছে। আটককৃতরা হল মাদক ব্যবসায়ী ইস্রাফিল হোসেন মোড়ল (৪৮), ও পিকআপ চালক বাবুল হোসেন।

সুত্র জানায়, র‌্যাব সদস্যরা রোববার ভোরে শার্শার কেরালখালী এলাকা থেকে একটি পিকআপ আটক করে। পরে তাতে তলাশী করে ৬০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

যশোর র‌্যাব-৬ এর কমান্ডার মেজর আব্দুলাহ আল মেহেদী জানান, তার নের্তৃত্বে র‌্যাব-৬ সদস্যরা শার্শা থানা এলাকার কেরালখালী গ্রামস্থ জনৈক মোঃ ওবায়দুল ইসলাম ওবায়েদের বাড়ির সামনের গোড়পাড়া-বাসাবাড়ী সড়কের উপর একটি সব্জী বোঝাই পিকআপকে গতিরোধ করে। এ সময় তাতে তলাশী করে দুটি সাদা পাস্টিকের বস্তায় রক্ষিত ৬শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পিকআপটির নং যশোর ন-১১-০৫৭৯।

এলাকাবাসী জানান, মাদক ব্যবসায়ী ইস্রাফিল হোসেন মোড়ল শার্শার কন্দর্পপুর গ্রামের ইয়াকুর মোড়লের পুত্র। সে দীর্ঘদিন যাবদ প্রশাসনের সাথে আতাত করে মাদকের ব্যবসা চালিয়ে আসছে। সে মাদকে ব্যবসাকে পুজি করে অঢেল সম্পদের মালিক বনেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc