Saturday 26th of September 2020 09:11:52 PM
Friday 4th of December 2015 08:52:15 PM

৯ ডিসেম্বর বিশ্ব দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে দুর্নীতি

মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৯ ডিসেম্বর বিশ্ব দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে দুর্নীতি

মুক্তকরণ বাংলাদেশ ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ডিসেম্বর: আগামী ৯ ডিসেম্বর বিশ্ব দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটি পূর্ব ঘোষিত সকাল ১১ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে গণজমায়েত ও র‌্যালীর পরে কোর্ট পয়েন্টে দুর্নীতি বিরোধী গণসমাবেশ সফল করার লক্ষ্যে গতকাল শুক্রবার বিকেল ৪ ঘটিকার সময় বন্দরবাজারস্থ পাকশি রেস্টুরেন্টে কেন্দ্রীয় পর্যায় ও আ লিক নেতৃবৃন্দদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মকসুদ হোসেনের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক ডা: অরুণ কুমার দেবের পরিচালনায় বক্তারা বলেন, দেশে বাজিগরদের নেতৃত্ব চলছে।

দুর্নীতিবাজ, রাজনৈতিক, আমলা ও ব্যবসায়ীদের কারণে সুশাসন প্রায় নেই বললেই চলে। গণমানুষের মৌলিক অধিকার নিয়ে বেশীর ভাগ জাতীয় নেতৃবৃন্দ তামশা শুরু করেছেন। গ্যাস, বিদ্যুৎ এর মূল্য বৃদ্ধি প্রত্যাহার ও জ্বালানী তেলের দাম কমানোর ব্যাপারে জাতীয় নেতৃবৃন্দ সম্পূর্ণ উদাসীনতার পরিচয় দিয়ে চলেছেন। ক্ষমতা ও নির্বাচন গণমানুষের মুক্তির একমাত্র গ্যারান্টি হতে পারে না।

গণজাগরণ ও গণআন্দোলনই সুশাসন ও দুর্নীতি মুক্ত বাংলাদেশ গঠনের আজ সময়ের অন্যতম প্রধান দাবী। আগামী ৯ ডিসেম্বর নির্দলীয় এই দুর্নীতি বিরোধী র‌্যালী ও গণসমাবেশকে সফল করে তোলার জন্য সিলেট ও নগরবাসীর প্রতি উদাত্ত আহবান জানানো হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন-কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুর রহমান চৌধুরী এডভোকেট, প্রচার সম্পাদক মীর আব্দুল করিম পাখি মিয়া, কেন্দ্রীয় সদস্য রুস্তম আলম কুদ্দুছ, রাজিউল ইসলাম তালুকদার রাজু, এম. মুর্শেদ খান, শাহিদুর রহমান জুনু, রফিকুল ইসলাম সিতাব, এম. কামাল আহমদ, ইমাম হোসেন, মাহবুব ইকবাল মুন্না, এইচ এম মাহতাব, রিখন তালুকদার লিখন, সাবেক ছাত্রলীগ নেতা কানাই লাল দত্ত, সাজ্জাদুর রহমান, কাউছার আহমদ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc