Tuesday 29th of September 2020 08:10:01 AM
Friday 20th of September 2013 07:11:09 PM

৯৬ও০৮ সালের নির্বাচনের ফল কেন মেনে নেননিঃ ইনু

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৯৬ও০৮ সালের নির্বাচনের ফল কেন মেনে নেননিঃ ইনু

আমারসিলেট 24ডটকম , ২০সেপ্টেম্বর  :তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মহাজোট সরকার দুর্নীতিকে প্রশ্রয় দেয় না। পদ্মাসেতু প্রকল্পে দুর্নীতির সঙ্গে কেউ জড়িত থাকলে তাদের ছাড় দেয়া হবে না। দুর্নীতি নিয়ে জনগণের কোনো অভিযোগ থাকলে বর্তমান সরকার তা মাথা পেতে নেবে। আজ দুপুরে তথ্যমন্ত্রী কুষ্টিয়ার মিরপুর উপজেলার খাঁড়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে এসব কথা বলেন। এ সময় সেখানে  উপস্থিত ছিলেন  কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীমসহ স্থানীয় নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তারা।
তথ্যমন্ত্রী ইনু বলেন, খালেদা জিয়ার শাসনামলে উচ্চ পর্যায়ের মন্ত্রী, তার দলীয় নেতা এবং তার ছেলেরা যে দুর্নীতি করেছেন সেসব অভিযোগ মাথায় নিয়ে বর্তমান সরকারের কতিপয় মানুষের দুর্নীতি নিয়ে শোরগোল করা যুক্তিযুক্ত কি না সে বিষয়ে খালেদা জিয়ার কাছে  আমার প্রশ্ন ? খালেদা জিয়া ও তার দলীয় নেতাদের দুর্নীতি নিয়ে বড় গলায় কথা বলার কোনো জায়গা  নেই।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন দুর্নীতি নিয়ে সাফাই আমরা গাই না। খালেদা জিয়া তার আমলে সংঘটিত দুর্নীতির সাফাই গাইছেন, আড়াল করছেন এমনকি দুর্নীতিবাজদের বাচাতে হরতাল পর্যন্ত ডাকেন। এটি গণতন্ত্রের জন্য খুবই দুঃখজনক।
এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, খালেদা জিয়া তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে সারা দেশ চষে বেড়াচ্ছেন। কিন্তু নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত ১৯৯৬ ও ২০০৮ সালের নির্বাচনের ফল কেন উনি মেনে নেননি ? তার ব্যাখ্যা দিতে হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc