Wednesday 19th of September 2018 08:39:31 PM
Tuesday 23rd of June 2015 06:36:48 PM

৯টি গরু সহ ২ চোর আটক করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৯টি গরু সহ ২ চোর আটক করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩জুন,রেজওয়ান করিম সাব্বির: জৈন্তাপুরে চুরি হওয়া দেড় লক্ষ টাকা মূল্যের ৯টি গরু সহ ২ চোরকে কোম্পানীগঞ্জ উপজেলা থেকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশ।
যানাযায়- গত ২১জুন দিবাগত রাত ৪টায় উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের বিড়াখাই গ্রামের মুছিম আলী ও বিলাল আহমদের গোয়ালঘর থেকে ৯টি গরু চুরি করে নেয় গরু চোরেরা। সেহরীর শেষে মুছিম আলী প্রতিদিনের ন্যায় গোলায়ঘরে গিয়ে দেখতে পান গোয়ালঘর শুন্য, কোন গরু নেই। বিষয়টি তাৎক্ষনিক মসজিদের ইমাম সাহেবের মাধ্যমে মাইকিং করলে গ্রামবাসীবের বের হয়ে পড়ে।

এসময় গ্রামবাসীরা সারী নদী দিয়ে গরু বুঝাই একটি ইঞ্জিল চালিত নৌকা দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছে দেখতে পান। এদিকে গরু চুরি করে ইঞ্জিল নৌকা যোগে নেওয়ার বিষয়টি মুসিম আলী স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন কে জানান। ইউপি চেয়ারম্যান বিষয়টি মুছিম আলীর মাধ্যমে জৈন্তাপুর থানায় লিখিত জিডি দায়ের করে।

জিডি পেয়ে অফিসার ইনচার্জ এর নির্দেশে জৈন্তাপুর থানার চৌকাস পুলিশ অফিসার এস আই আব্দুল মান্নান নদী পথের সূত্র ধরে কোম্পানীগঞ্জ বাজারে হানা দেন। পরে বাজার এলাকায় ৪টি গরু সহ ২ গরু চোর আটক করতে সক্ষম হন। আটটকৃত গরু চোরেরা হল কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল গ্রামের মৃত মোঃ হারিছ মিয়ার ছেলে মোঃ সুরুজ আলী(৩৫), একই গ্রামের নূরুল ইসলামের ছেলে মোঃ জিয়াউল ইসলাম(১৮)।

এদিকে বাকী গরু উদ্ধারের জন্য চোরের দেওয়া তথ্য অনুযায়ী চোরের বাড়ী হতে আরও ৫টি গরু উদ্ধার করা হয়। পরে স্থানীয় কোম্পানীগঞ্জ পুলিশের সহায়তায় ২২জনু রাত ১১টায় জৈন্তাপুর থানায় চুর সহ গরু নিয়ে আসেন। এদিকে গতকাল ২৩জুন মঙ্গলবার আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের পূর্বক দুপুর ২টায় কোর্ট হাজতে প্রেরণ করা হয়। যাহার মামলা নং-২৫, তারিখঃ ২৩-০৫-২০১৫।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার এসআই আব্দুল মান্নান জানান- বিভিন্ন কর্মপন্থা অবলম্বন করে দূর্গম চোরের গ্রাম কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল গ্রাম হতে কোম্পানীগঞ্জ থানা পুলিশের সহায়তায় মোট ৯টি গরু উদ্ধার সহ ২চোরকে আকট করে জৈন্তাপুর নিয়ে আসি। মুছিম আলী বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করলে তাদেরকে গরু চুরির মামলায় আটক দেখিয়ে জেল হাজতে প্রেরণ করি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc