Monday 21st of September 2020 06:14:10 PM
Sunday 13th of September 2020 11:47:33 AM

৭৮৬ লেখা দেখে মুসলিমের হাত কেটে দিয়েছে উগ্র হিন্দুরা

অপরাধ জগত, আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৭৮৬ লেখা দেখে মুসলিমের হাত কেটে দিয়েছে উগ্র হিন্দুরা

ভারতে দিন দিন মুসলমানদের বিরুদ্ধে নির্যাতনের মাত্রা বেড়েই চলেছে। এবার হরিয়ানা রাজ্যে এক মুসলিম যুবককে নৃশংসভাবে নির্যাতন করা হয়েছে এবং তার ডান হাত করাত দিয়ে কেটে দেয়া হয়েছে!
জানা গেছে, নির্যাতনের শিকার ঐ যুবকের নাম আখলাক (২৮)। তিনি পেশায় একজন নাপিত। তার বাড়ী উত্তরপ্রদেশের সাহারানপুর শহর থেকে ২ কিঃমিঃ দূরে নানৌতাতে। ২৩শে আগস্ট সে হরিয়ানার পানীপথে যান কাজের সন্ধানে। যাওয়া পরে কয়েক মিনিট বিশ্রাম নিতে সে কিশানপুরা এলাকায় বসে। এ সময় দুজন লোক এসে তার সম্পর্কে খোঁজখবর নিতে শুরু করে।
আখলাকের ভাই ইকরাম জানান, দুজন লোক এসে তার নাম জিজ্ঞাসা করে। তার নাম শুনেই তারা তাকে মারধর শুরু করে। এরপর আখলাককে আহত অবস্থায় রাস্তায় ফেলে রাখা হয়। হামলাকারীরা চলে যাওয়ার পর, তার হুঁশ ফেরে। তখন তার তীব্র পিপাসা লাগে এবং সে তার নিকটবর্তী দরজায় কড়া নেড়ে পানি চায়। কিন্তু সে বুঝতে পারেনি যে, ঐ বাড়ীর লোকেরাই তাকে কয়েক মিনিট আগে মারধর করছিলো। তারা তাকে টেনে ভিতরে নিয়ে যায় এবং লাঠি দিয়ে তাকে মারধর শুরু করে।আখলাক তাকে বলেছে যে, বাড়ীর ভিতরে ৪ জন পুরুষ এবং ২ জন নারী ছিলো – যখন তাকে নির্মম নির্যাতন করা হয়। তারা আখলাকের ডান হাতে ৭৮৬ লেখা দেখে বলে যে, এ লেখা থাকতে দেবো না। এরপর তারা আখলাকের ডান হাত একটি চেইনসো (ভারী কাঠ কাটতে ব্যবহৃত ডিজেল চালিত করাত) দিয়ে কেটে ফেলে! আমার ভাইকে এমনভাবে মারধর করা হয়েছে যে, তার দেহের প্রতিটি অংশে আঘাত রয়েছে। কয়েক ঘন্টা পরে জ্ঞান ফিরলে, আখলাক নিজেকে রেলস্টেশনে পড়ে থাকতে দেখে। তখন আখলাকের কাছ থেকে নাম্বার নিয়ে পানীপথ থেকে অজানা এক ব্যক্তি ইকরামকে ফোন দিয়ে ঘটনার কথা জানান।
উনি বলেন: আখলাককে রেলপথের উপরে ফেলে দেয়া হয় এটা বোঝাতে যে, সে কোনো ট্রেন দুর্ঘটনায় আহত হয়েছে।
পরে, আখলাককে পানিপথে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে উপস্থিত জিআরপি থানার এসআই বলওয়ান বলেন যে, এটি একটি দুর্ঘটনার মামলা।
ইকরামের অভিযোগ – এসআই বালওয়ান অভিযুক্ত লোকদের থানায় ডেকেছিলেন। কিন্তু তার সামনে প্রমাণ থাকা সত্ত্বেও তাদের গ্রেপ্তার না করেই যেতে দেন। এ বিষয়ে পানিপথের চাঁদনী বাগান থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, ভারতের অনেক মুসলমানই ৭৮৬ সংখ্যাটি মহান আল্লাহুর নাম বোঝাতে ব্যবহার করেন। ১৫ বছর বয়সে এ সংখ্যা আখলাক তার হাতে ট্যাটু করান। সূত্র: ফ্রি প্রেস কাশ্মীর।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc