৭১ নিউজ টিভির এওর্য়াড পেলেন সাংবাদিক এ এস কাঁকন

    0
    253

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চঃ আলী হোসেন রাজন:  বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণ , উন্নত ও গুনগত মান সম্পন্ন খবর সংগ্রহে বিশেষ অবদান রাখার জন্য যোগ্য সাংবাদিক হিসাবে মৌলভীবাজার প্রেসক্লাবের সদস্য দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি ও ৭১ নিউজ টিভির জেলা প্রতিনিধি এ এস কাঁকনকে সেরা পারফরমেন্স এওর্য়াড ২০১৫ প্রদান করা হয়েছে।

    ২৪ মার্চ বৃহস্প্রতিবার বাংলাদেশ কৃষি ইন্সটিটিউট (কেআইবি ) অডিটরিয়াম ৭১ নিউজ টিভির উদ্বোধনী জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে সেরা প্রতিনিধিদের মাঝে পারফরমেন্স এওর্য়াড ২০১৫ প্রদান করা হয়।এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ,নীলফামারী ৩ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা, ৭১ নিউজ টিভির প্রধান উপদেষ্টা প্রযুকিক্তবিদ মোস্তফা জব্বার, ৭১ নিউজ টিভির চেয়ারম্যান মাহমুদ হোসাইন ও ৭১ নিউজ.টিভির ব্যাবস্থাপনা পরিচালক (এমডি) মোঃ আফজাল হোসেন।

    এসময় বক্তারা বলেন, হাটি-হাটি পা-পা করে এগিয়ে চলছে ৭১ নিউজ টেলিভিশন। বিভিন্ন জেলা ও উপজেলার কর্মরত ৭১ নিউজ টিভির প্রতিনিধিদের অক্লান্ত পরিশ্রমে কোন এক সময় দেশের বৃহত্তর অনলাইন টিভি চ্যানেলে পরিণত হবে ৭১ নিউজ টেলিভিশন।

    বক্তারা আরো বলেন যে ভাবে বর্তমান প্রজন্ম অনলাইন এর প্রতি ঝুকছে তাথে এক সময় এই অনলাইন টেলিভিশনই এগিয়ে থাকবে, মানুষ এখন ঘরে বসে টিভি দেখার সময় নেই,তারা মোবাইলেই টিভি দেখতে চায়, সেক্ষেএে অনলাইন টিভিই একমাএ মাধ্যম যেটি যেকোন সময় যেকোন জায়গায় মানুষের বিনোদনের খুরাক মেটাবে।