Sunday 29th of November 2020 02:12:47 PM
Friday 9th of May 2014 02:54:45 PM

৭খুনের মামলাকে দ্রুত বিচার আইনে আনা উচিৎঃসুরঞ্জিত

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
৭খুনের মামলাকে দ্রুত বিচার আইনে আনা উচিৎঃসুরঞ্জিত

আমারসিলেট24ডটকম,০৯মেঃ নারায়ণগঞ্জের ৭জনের গুম ও খুনের মামলাকে চাঞ্চল্যকর মামলা হিসেবে অন্তর্ভুক্ত করেদ্রুত বিচার আইনে আনার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য প্রবীণ আওয়ামীলীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্ত।আজ শুক্রবার দুপুরে রাজধানীর ইনিস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠীর এক আলোচনা সভায় তিনি এ পরামর্শ দেন।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, “দ্রুত বিচার আইনে বিচার করার মাধ্যমে সরকারকেপ্রমাণ করতে অন্য কিছুতে সরকার মন দিচ্ছে না। অপরাধীরা যত শক্তিশালী হোক, আকার ইঙ্গিতে অন্য কারোর সঙ্গে সম্পর্কিত থাকুক তাদের বিচার হবেই। দলীয়সংকীর্ণতায় কেউ মুক্তি পাবে না।”

সুরঞ্জিত বলেন, “বিশ্বজিত হত্যা মামলার মতো নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় শেখ হাসিনা দলীয় সংকীর্নতার ঊর্ধ্বে থেকে আইনের শাসনের প্রতিষ্ঠা করবেন।” তিনি আরও বলেন, “সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের জন্য গণমাধ্যমসহ সবাইকে সহযোগিতাকরতে হবে। অনেক অনেক বড় বড় রুই-কাতলা ধরা পড়ে গেছে। নূর হোসেনও গ্রেফতারহবে।”

নারায়ণগঞ্জের বিএনপির সমাবেশ করার প্রসঙ্গে সাবেক মন্ত্রী সুরঞ্জিতসেনগুপ্ত বলেন, “এখন সভা সমাবেশ করার সময় নয়। এমন কিছু করা যাবে না যাতেতদন্ত বিঘ্নিত হয়। নারায়ণগঞ্জ কেন সমাবেশ করার আরো অনেক জায়গা আছে। সভাকরার পরিবেশ থাকলেই অবশ্যই আপনারা সমাবেশ করবেন।”

র্যা পিড অ্যাকশন ব্যাটিলিয়নের (র্যা ব) কার্যক্রম বন্ধে বিএনপির দাবি প্রসঙ্গে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, “র্যা ব আপনারা গঠন করেছিলেন। স্বাধীনতার পুরস্কার দিয়েছেন। ২০০৬ সালে র্যা ব নিয়ে আপনারা কী বলেছিলেন? আমার বন্ধু মওদুদ কী বলেছিলেন। পক্ষে গেলে র্যা ব ভালো। আর বিপক্ষে গেল বন্ধ করেন।মাথা ব্যাথা হলে তো আর মাথা কেটে ফেলা যায় না। র্যা বকে আরো কীভাবে জবাবদিহিতামূলক প্রতিষ্ঠান করা যায় সে জন্য আপনাদের যুক্তিসঙ্গত পরামর্শ থাকলে দেন। সরকার অবশ্যই ভেবে দেখবে।”
সাংসদ হাজী মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সতীশ চন্দ্র রায়, আওয়ামী লীগ নেতা চিত্ত রঞ্জন দাসসহ আরও নেতৃবৃন্দ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc